কোনভাবেই প্রতিপক্ষকে দুর্বল ভাবা যাবে না : আ.জ.ম নাছির

32

মহানগর আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক কমিশনার শহীদ লিয়াকত আলী খানের ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, বিপ্লবী লিয়াকত আলী খানের হত্যকারীরা আইনের ফাঁক-ফোকড় দিয়ে বেরিয়ে এসে আইনের শাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে। তিনি লিয়াকত আলী খানের চিহ্নিত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য সরকারের কাছে পুনঃ বিচার দাবী করেন।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, গণতন্ত্র রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বকে সুদৃঢ় করতে আমাদের সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে। মনে রাখতে হবে গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্বের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী অপশক্তি এখনো তৎপর। এই অশুভ শক্তির কালো হাত ভেঙে দিতে হবে। কোনভাবেই প্রতিপক্ষ অপশক্তিকে দুর্বল ভাবা যাবে না।
সাবেক কমিশনার শহীদ লিয়াকত আলী খানের ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে গতকাল সকালে পাঁচলাইশ ওয়ার্ডের চালিতাতলিস্থ উকিলের জামে মসজিদের কবরস্থানে মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয় এবং দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব আলোচনা সভায় তারা এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সফর আলী, নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, মশিউর রহমান চৌধুরী, মহব্বত আলী খান, সাইফুদ্দীন খালেদ বাহার, হাজী বেলাল আহমদ, খলিলুর রহমান, মহিউদ্দিন বাচ্চু, শামসুল আলম, জামাল উদ্দিন, আবদুস সাকুর ফারুকী, মোহাম্মদ ইয়াকুব, জসিম উদ্দীন, মরহুমের সন্তান সাজ্জাদ আলী খান ইভান। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা শামসুল হুদা। বিজ্ঞপ্তি