কোতোয়ালীতে যুবক ছুরিকাহত আটক ১

5

নিজস্ব প্রতিবেদক

কোতোয়ালী থানাধীন খলিফাপট্টি এলাকায় উত্তম ধর মিঠু (৩০) নামে এক যুবক ছুরিকাহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটে। আহত মিঠু বাঁশখালীর জলদী বনিক পাড়ার মৃত সুধীর ধরের ছেলে। তিনি খলিফাপট্টি এলাকার বিহারী ভবনের চতুর্থ তলায় পরিবারসহ ভাড়া থাকতেন।ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় বিজয় (২৮) নামে এক যুবককে আটক করেছে দারোয়ান। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। আটককৃত ব্যক্তির বাড়ি পাথরঘাটা বলে জানা যায়।
স্থানীয়রা জানান, রাতে চান্দগাঁও থেকে নিজের স্বর্ণের দোকান বন্ধ করে ফেরার পথে খলিফাপট্টির নিজ বাসার সামনে পৌঁছলে তিনজন যুবক তাকে ছুরি মেরে দৌড়ে পালিয়ে যায়। ঘটনাটি দেখতে পেয়ে খলিফাপট্টির দারোয়ান একজনকে ধরে ফেলে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়। আহত মিঠুকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর আটক ব্যক্তি নিজেকে সিটি কলেজের ইমন গ্রুপের ছেলে পরিচয় দিয়েছে।
খলিফাপট্টির দারোয়ান রুবেল বলেন, আমি এলাকার নিরাপত্তায় কাজ করছিলাম। হঠাৎ তিনজনকে দৌড়ে পালিয়ে যেতে দেখতে পাই। আমি কোন ঘটনা হয়েছে বুঝতে পেরে একজনকে ঝাপটে ধরে ফেলি। পরে পুলিশ এসে নিয়ে যায়। কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবির পূর্বদেশকে বলেন, খলিফাপট্টিতে মারামারি হয়েছে। এখনো কাউকে আটকের ঘটনা জানা নেই। ঘটনার বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।