‘কেন আমি পিএসজি ছাড়তে চাইব’

23

পিএসজি ছাড়তে চাওয়ার ইচ্ছা থেকে সরে এসেছেন নেইমার। লিগ ওয়ান চ্যাম্পিয়ন দলে কেন খেলা চালিয়ে যেতে চান, তার কারণটাও জানিয়েছেন ব্রাজিলিয়ান তারকা।
২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে প্যারিসে পা রাখেন নেইমার। কিন্তু গত দলবদলের বাজারের আগে থেকেই পিএসজি ছাড়ার ইচ্ছার কথা বলে আসছিলেন ২৭ বছর বয়সী এই ফরোয়ার্ড। শেষ পর্যন্ত অবশ্য দুই পক্ষের সমঝোতা না হওয়ায় প্যারিসেই থেকে যেতে হয় তাকে।
চোটের কারণে মৌসুমে শুরুর দিকের কয়েকটি ম্যাচে খেলতে পারেননি নেইমার। মাঠে ফিরে শুনতে হয় ক্লাব সমর্থকদের দুয়ো। যদিও বেশ ভালো ছন্দে আছেন তিনি। সব প্রতিযোগিতা মিলে ১১ ম্যাচে ৯ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন পাঁচটি।
সম্প্রতি ম্যাগাজিন ‘ফ্রান্স ফুটবলকে’ দেওয়া সাক্ষাৎকারে নেইমার জানালেন, কেন তিনি প্যারিসে থাকতে চান।
“কেন আমি পিএসজি ছাড়তে চাইব? এখনও আমার চুক্তির মেয়াদ রয়েছে দুই বছর, দল উন্নতি করছে। যত বেশি সম্ভব শিরোপা জেতার জন্যে চলতি মৌসুমের দিকে আমাদের নজর ধরে রাখতে হবে।”
“চলতি মৌসুমে আমার প্রথম লক্ষ্য চ্যাম্পিয়ন্স লিগ। আমার অগ্রাধিকারে প্রতি সপ্তাহে পিএসজিকে সর্বোচ্চটা দেওয়া। সব সময়ই লক্ষ্য পরের ম্যাচ জেতা।” বিশ্ব সেরা হওয়া মূল লক্ষ্য নয় বলেও জানান বার্সেলোনার হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতা এই তারকা। “আমি নাম্বার ওয়ান হওয়ার জন্য খেলি না। খেলি কেবল ফুটবলকে ভালোবাসার কারণে। যখন খেলি তখন সুখ অনুভব করি। এবং মাঠে সব সময় আমি শতভাগ দিয়ে খেলি।”