কেউ বলে স্বাভাবিক কেউ বলে অস্বাভাবিক

4

চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশ পৌরসভার বড়পাড়া এলাকায় দুই সন্তানের জননীর মৃত্যুকে কেন্দ্র করে পরিবার-এলাকাবাসীর মধ্যে বিরোধ হয়েছে। মৃত্যুবরণ করা নারীর পরিবার স্বাভাবিক মৃত্যু হয়েছে দাবি করলেও প্রতিবেশীরা স্বাভাবিক মৃত্যু হয়নি- এমন তোলায় শেষ পর্যন্ত বিষয়টি থানা পর্যন্ত গড়ায়।
জানা গেছে, গতকাল শনিবার দুপুরে চন্দনাইশ পৌরসভার বড়পাড়ার মো. জুবেলের স্ত্রী তসলিমা আকতার (২৮) শ্বাস কষ্ট, উচ্চ রক্তচাপজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। এমতাবস্থায় তাকে দুপুরে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিপত্তি বাঁধে যখন তসলিমার লাশ দাফন করতে নিয়ে যাওয়া হয়। এলাকাবাসী লাশ দাফনে বাঁধা দিয়ে মৃত্যুর কারণ উদ্ঘাটনের দাবি জানায়। বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করলে তসলিমার ১ ভাই ৬ বোন লিখিতভাবে চন্দনাইশ থানায় তাদের বোনের স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে অবহিত করেন।
চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন লিখিত আবেদন পাওয়ার কথা স্বীকার করে বলেছেন, এ বিষয়ে তিনি দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসকের সাথে কথা বলে জেনেছেন, স্বাভাবিক মৃত্যু হয়েছে। তাই তিনি লাশ দাফনের অনুমতি দিয়েছেন বলে জানান।