কুকুরের খাদ্য বেচছেন জোলি!

35

হলিউডের এক সময়ের সবচেয়ে দামি অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। তার জনপ্রিয়তা বিশ্বৃজোড়া। ‘অস্কার’, ‘গোল্ডেন গ্লোব’সহ বহু পুরস্কার নায়িকার ঝুলিতে। অভিনয়ের পাশাপাশি ২০০১ সাল থেকে তিনি জাতিসংঘের শরণার্থী সংস্থার শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া একাধিকবার নির্বাচিত হয়েছেন বিশ্বের সেরা সুন্দরী। সেই জোলি কিনা পার্কে ঘুরে কুকুরের খাবার বিক্রি করছেন।
খবরটা চোখ কপালে ওঠার মতো বটে। একই অবস্থা হয়েছিল হলিউডের আরেক অভিনেত্রী সারাহ রামোসের। কিছুদিন আগে পার্কে হাটতে যান সারাহ। দেখেন এক মধ্যবয়সী সুন্দরী নারী ছেলে-মেয়েদের সঙ্গে নিয়ে কুকুরের খাবার বিক্রি করছেন। অর্গানিক খাবার হওয়ায় তাতে আগ্রহ জাগে সারাহর। কেনার উদ্দেশে সামনে এগিয়ে যেতেই চমকে ওঠেন অভিনেত্রী। হবেন না বা কেন, তিনি যে বিশ^মানের তারকা অ্যাঞ্জেলিনা জোলি।
চমকপ্রদ এই ঘটনাটা কিছুদিন আগের হলেও সম্প্রতি সেটি প্রকাশ করেন অভিনেত্রী সারাহ। জোলির মতো একজন তারকাকে ওই অবস্থায় দেখবেন আশাই করেননি এই নায়িকা। তবে ছেলে-মেয়েদের নিয়ে নাকি প্রায় এমন চমকপ্রদ কাজ করেন হলিউড সুপারস্টার জোলি। যেমন কুকুরের খাবার বিক্রির কিছুদিন আগে তাদের দেখা গিয়েছিল রক ক্লাম্বিংয়ে। কাজেই এরপর জোলিকে কোথায়, কোন অবস্থায় পাওয়া যাবে, সেটা দেখার অপেক্ষায় ভক্তরা।
বর্তমানে অভিনয়ে খুব একটা দেখা যায় না জোলিকে। তার অভিনীত শেষ ছবি ‘বাই দ্য সি’। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল এটি। গত বছরের সেপ্টেম্বরে গুঞ্জন উঠেছিল, আবার অভিনয়ে ফিরছেন এই তারকা। কিন্তু সেই খবর এখনো পর্যন্ত গুঞ্জন হয়েই আছে। শুটিং সেটে পা ফেলেননি অভিনেত্রী। পাশাপাশি ডিসেম্বরে আরেক গুঞ্জন উঠেছিল, রাজনীতিতে নামছে জোলি। বিবিসিকে দেওয়া সাক্ষাৎকারে এমন ইঙ্গিত দিয়েছিলেন নায়িকা। আপডেট নেই সেই খবরেরও।