কালুরঘাট সেতুর জন্য নৌকায় ভোট দিন

63

দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম ৮ আসনের আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হলে এক বছরের মধ্যে কালুরঘাটে নতুন সেতু দৃশ্যমান হবে। আপনাদের মূল্যবান ভোট নষ্ট না করে এলাকার উন্নয়নের জন্য, কালুরঘাট নতুন সেতুর জন্য নৌকায় ভোট দিন।
তিনি বলেন, বোয়ালখালী দীর্ঘদিন ধরে অবহেলার শিকার। আমারা সমৃদ্ধ বোয়ালখালী বানাবো। দীর্ঘদিনের দুঃখ কালুরঘাট সেতু দীর্ঘদিনেও দৃশ্যমান হয়নি। বোয়ালখালীর মানুষ এ এলাকার সন্তানকে নির্বাচিত করতে চায়। কারণ সেই সন্তান যদি নির্বাচিত হয়, তার কাছে ফরজ হয়ে যাবে নতুন কালুরঘাট সেতু নির্মাণ। বোয়ালখালীর মানুষ দল-মত বোঝে না। সবাই একাট্টা হয়ে নৌকার প্রার্থীকে জয়ী করার জন্য শপথ গ্রহণ করেছে।
আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ গতকাল মঙ্গলবার বোয়ালখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনী অফিস উদ্বোধন, গণসংযোগ ও বিভিন্ন পথসভায় বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, এ নির্বাচনে সরকার পরিবর্তন হবে না। এ নির্বাচনে প্রধানমন্ত্রীর পরিবর্তন হবে না। এ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট না দিলে খালেদা জিয়া রাষ্ট্র ক্ষমতায় আসবে না। তাই আপনারা ভোট নষ্ট না করে উন্নয়নের জন্য, কালুরঘাট নতুন সেতুর জন্য নৌকায় ভোট দিন। আমি জীবন সায়াহ্নে এসে পৌঁছেছি। আপনারা ভোট দিন, আমি আপনাদের খেদমতের দায়িত্ব নেব।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নুরুল আলম, মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. মোকারম চেয়ারম্যান, চেয়ারম্যান বেলাল হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। বিজ্ঞপ্তি