কারও অপকর্মের দায়ভার আমি নেব না : ভূমিমন্ত্রী

21

আনোয়ারা প্রতিনিধি

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, কারও অপকর্মের দায়ভার নেব না। সেই সঙ্গে দলের নেতা-কর্মীর খারাপ কাজের দায় দলও নেবে না।
গতকাল শুক্রবার দুপুরে আনোয়ারার বারশত ইউনিয়নে দুধকুমড়া মরহুম রাহাত উল্লাহ জামে মসজিদে জুমার নামাজ শেষে স্থানীয়দের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।
ভূমিমন্ত্রী বলেন, কারও অপকর্মের দায়ভার আমি নেবো না। দলের নেতা-কর্মীও যদি খারাপ কাজে জড়িত থাকে, তার দায়িত্ব দল কখনো নেবে না। কেউ অপকর্মে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে নেওয়া হবে কঠোর ব্যবস্থা।
নিজেদের মধ্যে পরিবর্তনের আনতে হবে জানিয়ে ভূমিমন্ত্রী বলেন, মানুষের সঙ্গে ভালো আচরণ করুন। দেশ উন্নত হচ্ছে, একই সঙ্গে আনোয়ারার সার্বিক উন্নয়ন হচ্ছে, আমাদের মাঝেও পরিবর্তন আনতে হবে। আমার কাছে অন্যায়কারীদের আশ্রয় নেই।
মন্ত্রী সাইফুজ্জান আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এই ধারাবাহিকতায় আনোয়ারা-কর্ণফুলীসহ পারকিতে হচ্ছে উন্নয়ন কর্মকান্ড। পারকিতে দেশ-বিদেশের বহু পর্যটক আসবেন। তাদের নিরাপত্তা নিশ্চিত করা প্রশাসনের পাশাপাশি স্থানীয়দেরও দায়িত্ব রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মুমিন, বারশত ইউনিয়নের চেয়ারম্যান এমএ কাইয়ূম শাহ্, নোয়াব আলী, আমিন শরীফ, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী সচিব ইমরান হোসেন বাবু, আওয়ামী লীগ নেতা ফজলুল করিম চৌধুরী বাবুল, হাফেজ আবুল হাসান কাশেম, ইউপি সদস্য মো. তৌহিদুল আলম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ।