কর্মদক্ষতা মূল্যায়নে ১১ কর্মকর্তা পুরস্কৃত

7

নিজস্ব প্রতিবেদক

কাজের মূল্যায়নের উপর ভিত্তি করে ১১ কর্মকর্তাকে পুরস্কৃত করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক উত্তর বিভাগ। গতকাল বুধবার সকালে ট্রাফিক উত্তর বিভাগের সম্মেলন কক্ষে পুরস্কার প্রদান করেন সিএমপি’র ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি) জয়নুল আবেদীন। বিষয়টি পূর্বদেশকে নিশ্চিত করেন ট্রাফিক উত্তর বিভাগের ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) মোহাম্মদ কামাল হোসাইন।
জানা গেছে, তিন ক্যাটাগরিতে এ পুরস্কার প্রদান করা হয়। যার মধ্যে সার্জেন্ট রয়েছে সাতজন। টিআই রয়েছে দুইজন, একজন সহকারী পুলিশ কমিশনার এবং একজন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার।
তথ্যমতে, বিশেষ মূল্যায়ন পুরস্কার হিসেবে ট্রাফিক উত্তর বিভাগের টিআই প্রশাসন মোহাম্মদ কামাল হোসাইন, সহকারী পুলিশ কমিশনার আসিফ মাহমুদ গালিব এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কীর্তিমান চাকমাকে পুরস্কার প্রদান করা হয়েছে। পাশাপাশি ট্রাফিকে শৃঙ্খলা ফেরানো, মামলা ও জব্দের ভিত্তিতে বায়েজিদ বোস্তামি জোনের টিআই মো. আলমগীর হোসেনকে জানুয়ারি মাসের সেরা টিআই হিসেবে পুরস্কার প্রদান করা হয়। টিআই মো. আলমগীর হোসেন জানুয়ারি মাসে ১১৮টি মামলা এবং ৪৩০টি যানবাহন জব্দ করেন। এছাড়া সাতজন সেরা সার্জেন্টের মধ্যে মো. মাসুদ রানা প্রথম, মো. শাহিন মিয়া দ্বিতীয়, মো. সাদিকুর রহমান তৃতীয় স্থান লাভ করেন। বাকি সার্জেন্টরা হলেন- মো. আশিকুর রহমান আবির, মো. কামরুল আজিম, মো. জাকির হোসেন ও মোস্তফা কামাল।
ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) মোহাম্মদ কামাল হোসাইন বলেন, ‘কাজের মূল্যায়নের উপর ভিত্তি করে এ পুরস্কার প্রদান করা হয়েছে। এতে কর্মকর্তাদের মাঝে প্রতিযোগিতার পাশাপাশি কর্ম চঞ্চলতা ফিরে আসবে।’