কর্নেলহাটে বেপরোয়া কাভার্ড ভ্যানের চাপায় ঝরে গেল ৩ প্রাণ

90

নগরীর আকবর শাহ থানাধীন কর্নেলহাট এলাকায় একটি বেপরোয়া কাভার্ড ভ্যানের চাপায় ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৭ জন। গতকাল মঙ্গলবার রাত এগারোটার সময় কর্নেলহাট সিডিএ ১ নম্বর সড়কের মুখে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন রাস্তার সবজি বিক্রেতা, একজন রিকশাচালক ও অপরজন সিএনজি ট্যাক্সির চালক। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত এগোরাটার দিকে এন কে ট্রেডিং অ্যান্ড ট্রান্সপোর্ট এজেন্সির একটি কাভার্ড ভ্যান (চট্টগ্রামেট্রো-ট-১১-৮৭৯৬) বেপরোয়া গতিতে ওই স্থানে পৌছাঁলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় গাড়িটি পথচারীদের চাপায় দেয়। এতে প্রথম দুইজন নিহত হন, আহত হন কয়েকজন। এর পর ওখানে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি ট্যাক্সিকে (চট্টগ্রাম-থ-১২-৮৮৭০) চাপায় দেয়। এতে ট্যাক্সিটির চালকও ঘটনাস্থলে নিহত হন। আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়।
ঘটনাস্থল থেকে রাত ১২টায় প্রত্যক্ষদর্শী সাংবাদিক মো. শফিকুল ইসলাম খান জানান, ঘটনার পর আকবর শাহ থানা পুলিশ গিয়ে কাভার্ডভ্যানের চালককে আটক করে, গাড়িটি জব্দ করা হয়। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। শফিকুল ইসলাম খান আরও জানান, সিডিএ ১ নম্বর সড়কের মুখে যেখানে দুর্ঘটনা ঘটেছে এটি একটি জনবহুল এলাকা, এখানে সব সময় মানুষজনের জটলা থাকে, এখান থেকেই যাত্রী নিয়ে সিএনজি ট্যাক্সি বিশ^ কলোনির দিকে যাতায়াত করে থাকে। এ কারণে দুঘটনায় ঘটনাস্থলে এত হতাহতের ঘটনা ঘটে।