কর্ণফুলীতে হামলায় দুই যুবক আহত

35

কর্ণফুলীর শাহমীরপুরে প্রতিপক্ষের হামলায় দুই যুবক আহত হয়েছে। গত ২৫ এপ্রিল ও ২৬ এপ্রিল সন্ধ্যায় বড়উঠান ইউনিয়নের শাহমীরপুরের দারোগাহাট এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, জুলধা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডস্থ পাইপের গোড়া বাজারের বাসিন্দা মোহাম্মদ ইউনুচের ছেলে আলী (২৩) ও মোহাম্মদ কাসেমের ছেলে মোহাম্মদ মোজাম্মেল (২৪)। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় মোজাম্মেলের পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মোহাম্মদ একরাম, মোহাম্মদ হোসেন, মোহাম্মদ রানা, সজীব, মোহাম্মদ ওসমানসহ আরো ৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন তিনি।
স্থানীয় সূত্রে জানা যায়, আসামিরা গত কয়েক দিন আগে পাইপের গোড়া বাজারস্থ এক যুবতীকে হেনস্থা করে। এসময় আলী ও মোজাম্মেলসহ এলাকার লোকজন প্রতিবাদ করে। ওই ঘটনার জের ধরে ক্ষুব্দ হয় প্রতিপক্ষ। গত ২৫ এপ্রিল সিএনজি নিয়ে যাওয়ার পথে আলীকে এবং ২৬ এপ্রিল বৈশাখী মেলা থেকে ফেরার পথে মোজাম্মেলকে কুপিয়ে জখম করা হয়।
কর্ণফুলী থানাধিন শাহমীরপুর ফাঁড়ির ইনচার্জ সুজন বুড়য়া জানান, একই পক্ষের হাতে দুই জন ২৫ ও ২৬ তারিখ পৃথক স্থানে হামলার শিকার হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।