কর্ণফুলীতে পড়ে যাওয়া ব্যবসায়ী এখনো নিখোঁজ

6

নিজস্ব প্রতিবেদক

কর্ণফুলী নদীতে সাম্পানে উঠতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন মো. বাহারুল আলম বাহার (৬২) নামে এক ব্যবসায়ী। তিনি ভোলার দৌলতখান এলাকার মৃত বেলায়েত হোসেন হাওলাদারের ছেলে। তিনি কর্ণফুলী উপজেলার ইছানগর এলাকায় পরিবার নিয়ে বাস করেন।
গত বৃহস্পতিবার রাত ২টায় কর্ণফুলীর সদরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর নৌ পুলিশের একাধিক টিম ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা তল্লাশি চালিয়ে নিখোঁজ বাহারুল আলমের সন্ধান পায়নি।
বিষয়টি নিশ্চিত করেন সদরঘাট নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার রাতে ৫ নম্বর জেটির পাশের ঘাট থেকে সাম্পানে উঠার সময় ভারসাম্য হারিয়ে তিনি নদীতে পড়ে যান। এ সময় পাশেই একটি লাইটার ছিল। নদীতে প্রবল জোয়ার ছিল। পানিতে পড়ার পরই তিনি দ্রæত লাইটারের নিচে তলিয়ে যাচ্ছিলেন বলে ঘাটে থাকা লোকজন দেখতে পান। এ সময় পানিতে তার হাতও দেখা গিয়েছিল। কিন্তু তীব্র স্রোতের কারণে কেউ তাকে উদ্ধার করতে পারেননি। এরপর নৌ পুলিশ ও ফায়ার সাভির্সের ডুবুরিরা তল্লাশি শুরু করেন। তবে তার সন্ধান পাওয়া যায়নি। তল্লাশি শেষে ফায়ার সার্ভিসের ডুবুরিরা ফিরে গেলেও নৌ পুলিশের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, নিখোঁজ বাহারুল আলম চট্টগ্রাম বন্দর লাইটারেজ ঠিকাদার সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগরীর মেসার্স বিজয় শিপিং এন্ড ট্রেডিং এজেন্সির মালিক।