করোনার সংক্রমণরোধ ১২ নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান

11

করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণরোধে লকডাউন সফল করতে জেলা প্রশাসনের ১২ নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযানে ১৯ হাজার ১৯০ টাকা জরিমানা করা হয়েছে। গতকাল শুক্রবার অভিযানকালে ৪৫টি মামলায় এ জরিমানা আদায়ের পাশাপাশি ১ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় ৬টি মামলায় ১ হাজার ৭০০ টাকা এবং মুহাম্মদ ইনামুল হাছান ১টি মামলায় ৫০০ টাকা জরিমানা আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ৫টি মামলায় ৪৪০ টাকা এবং গালিব চৌধুরী ৪টি মামলায় ১ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় ১০টি মামলায় ৭ হাজার ৫০০ টাকা এবং হুছাইন মুহাম্মদ ৩টি মামলায় ৩০০ টাকা জরিমানা আদায় করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ৪টি মামলায় ৩ হাজার টাকা এবং সুরাইয়া ইয়াসমিন ২টি মামলায় ১ হাজার টাকা জরিমানা আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় ৬টি মামলায় ২ হাজার ৩০০ টাকা এবং সোনিয়া হক ৪টি মামলায় ৮৫০ টাকা জরিমানা আদায় করেন।
এছাড়াও লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ও আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালিত হয়েছে।