কক্সবাজার হবে আইকনিক সিটি: কউক চেয়ারম্যান

11

কক্সবাজার প্রতিনিধি

পরিবেশ-প্রতিবেশ রক্ষা করেই কক্সবাজারের উন্নয়ন করা হবে বলে জানিয়েছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কউক) নবনিযুক্ত চেয়ারম্যান কমোডর নুরুল আবছার। তিনি বলেন, কক্স বাজারকে ভবিষ্যতে আইকনিক সিটিতে রূপান্তরের জন্য আমি কাজ করবো। প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রায় আমরাও অংশীদার হবো। সুন্দর কক্সবাজার উপহার দেয়ার জন্য সবার সহযোগিতা ও দোয়া কামনা করছি।
গতকাল রবিবার দুপুরে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবনিযুক্ত কউক চেয়ারম্যান এসব কথা বলেন।
তিনি বলেন, অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি জলবায়ু পরিবর্তনের বিষয়টি আমাদের নজর দিতে হবে। কক্সবাজারের উন্নয়নে সবার সম্মিলিত উদ্যোগ ও পরামর্শ দরকার।
এর আগে কউক এর নবনিযুক্ত চেয়ারম্যানের আগমণের খবরে সকাল ১০টা থেকে নোহা, মাইক্রো, পাজেরো ও মোটরসাইকেল নিয়ে কক্সবাজার বিমানবন্দরে জড়ো হয় হাজারো মানুষ। বেলা ১২টা ২০ মিনিটের দিকে ভিআইপি লাউঞ্জ থেকে তিনি বের হন। এসময় গেটের বাইরে অপেক্ষমান লোকজন শুভেচ্ছা ¯েøাগান ও ফুল দিয়ে তাকে বরণ করে নেন।
বিমানবন্দরে কউক এর সচিব আবু জাফর মো. রাশেদ, প্রকল্প পরিচালক লে. কর্নেল খিজির আহমদ, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, আওয়ামী লীগ নেত্রী হামিদা তাহেরসহ কউক সংশ্লিষ্ট লোকজন উপস্থিত ছিলেন।
এসময় জনাতার উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত বক্তব্য দেন কউক চেয়ারম্যান কমোডর নুরুল আবছার। পরে দীর্ঘ গাড়িবহর নিয়ে কউক ভবনের উদ্দেশে রওনা হন তিনি।