কক্সবাজার জেলা প্রশাসনের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

7

‘বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, আনব হাসি সবার ঘরে’- প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে কক্সবাজার জেলা প্রশাসন। একইদিন শিশু দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
গত রবিবার সকালে পাবলিক লাইব্রেরির শহিদ সুভাষ হলে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তাপ্তি চাকমা, জয়বাংলা বাহিনী’৭১ প্রধান বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, শিক্ষাবিদ সোমেশ্বর চক্রবর্তী, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আহসানুল হক।
উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিভীষণ কান্তি দাশ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইয়ামিন হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (মানবসম্পদ উন্নয়ন) নাসিম আহমদ ও জেলা শিক্ষা অফিসার নাছির উদ্দিন।
সবশেষে জেলা প্রশাসন ও শিশু একাডেমি আয়োজিত রচনাসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী স্কুল শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর অনুষ্ঠান সরাসরি সংযুক্ত হয়ে প্রদর্শন করা হয়। বিজ্ঞপ্তি