কক্সবাজারে যুবকের ছুরিকাঘাতে শ্বশুর খুন, স্ত্রী আহত

5

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার সদরে পারিবারিক কলহের জেরে জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নিহত এবং স্ত্রী আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত জামাতা হাকিম উল্লাহকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে কক্সাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত শ্বশুরের নাম আজিজুল হক (৫৫)। তিনি কক্সাজার সদরের ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ জানারঘোনা এলাকার মৃত গুরা মিয়ার ছেলে। আহত সোনিয়া আক্তার (২০) নিহতের মেয়ে। আর হাকিম উল্লাহ একই এলাকার বাসিন্দা।
স্থানীয়রা জানান, হাকিম উল্লাহ তার শ্বশুর আজিজুল হকের জায়গায় অস্থায়ী ঘর তৈরি করে বাস করে আসছেন। কিছুদিন আগে স্ত্রী জমজ সন্তানের জন্ম দেন। জন্মের তিন দিন পর এক সন্তান মারা যায়। শুক্রবার সকালে অন্য সন্তানটিও মারা যায়। দুপুরে নাতির মৃত্যুর খরব শুনে দেখতে যান আজিজুল হক। এ সময় জায়গা নিয়ে কলহের জেরে শ্বশুর-জামাতার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে জামাতা হাকিম শ্বশুরকে ছুরিকাঘাত করে। এতে বাঁধা দিতে গেলে স্ত্রী সোনিয়া আক্তারকেও মারধর করা হয়। স্থানীয়রা আহত আজিজুল হক ও সোনিয়া আক্তারকে উদ্ধার করে কক্সাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজিজুল হককে মৃত ঘোষণা করেন।
দক্ষিণ জানারঘোনার সমাজপতি (সর্দার) আব্দুর রহমান বাবু বলেন, হাকিম উল্লাহ শ্বশুরের মালিকানাধীন জায়গায় ঘর তৈরি করে থাকতেন। শ্বশুর জায়গা ছেড়ে দেওয়ার কথা জানালে জামাতার সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। এর জেরেই খুনের ঘটনা ঘটেছে।
কক্সবাজার সদর মডেল থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, ঘটনার পর পরই হাকিম উল্লাহকে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। হাকিমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।