কক্সবাজারে আসামি ছিনতাই, মেম্বার আটক

6

ঈদগাঁও প্রতিনিধি

কক্সবাজারের খুরুশকুলে হ্যান্ডকাপসহ সোহেল রাজ (৩২) নামে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।
এই ঘটনায় আসামি সোহেলের পিতা খুরুশকুল ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার রিয়াজ উদ্দিন মিনুসহ দুইজনকে আটক করেছে পুলিশ।
বুধবার দিবাগত রাত ২টার দিকে এই ঘটনা ঘটে। আসামি পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হলেও হ্যান্ডকাপের বিষয়ে পুলিশের বক্তব্য রহস্যজনক।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার দিবাগত রাত ২টার দিকে কক্সবাজার সদর থানার একদল পুলিশ খুরুশকুল ৪ নম্বর ওয়ার্ডের কাউওয়ারপাড়া এলাকায় মিনু মেম্বারের বাড়িতে অভিযান চালায়। অভিযানে সোহেল রাজকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তার করার সাথে সাথে পরিবারের ৮ থেকে ১০ জন সদস্যসহ এলাকাবাসীরা সোহেলকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়ে পালিয়ে যেতে সহযোগিতা করে। এই ঘটনায় পুলিশ সোহেল রাজের পিতা স্থানীয় মেম্বার রিয়াজ উদ্দিন মিনু ও প্রতিবেশি শাহাবউদ্দিন নামে দুইজনকে আটক করে।
সোহেল রাজের বিরুদ্ধে ইয়াবা ও মারামারিসহ তিনটি মামলা রয়েছে বলে জানা গেছে।
গতকাল বৃহস্পতিবার (২ জুন) সকালের দিকে কক্সবাজার সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, আমি একটি মিটিংয়ে আছি এখন। তবে মিনু মেম্বারকে থানায় নিয়ে আসা হয়েছে। রাতে পুলিশের একটি টিম ওয়ারেন্টের আসামি গ্রেপ্তার করতে গিয়েছিল খুরুশকুলে। এসময় একজন পালিয়ে যায়। ছিনিয়ে নিয়ে বা হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়ার বিষয়টি সঠিক নয় হয়তো।
তারপরও বিষয়টি আরো খবর নিয়ে দেখছি। কারণ আমি সকালে মিটিংয়ে আসার একটু আগে জেনেছি। এ বিষয়ে বিস্তারিত বলতে পারবেন ওসি অপারেশন।
জানতে চাইলে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন বলেন, এ বিষয়ে এখন কিছু বলা যাচ্ছে না