ওয়েলফেয়ার ফ্যামিলির দুই হাজার শীতার্তদের কম্বল বিতরণ

3

রাঙামাটি প্রতিনিধি

পার্বত্য চট্টগ্রামের বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়েলফেয়ার ফ্যামিলি বাংলাদেশের উদ্যোগে রাাঙামাটি ও খাগড়াছড়ি জেলার ২হাজার অসহায় ও দরিদ্র মানুষদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গত শনিবার সকাল সাড়ে ১১টায় বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়েলফেয়ার ফ্যামিলি বাংলাদেশের রাঙামাটির প্রধান কার্যালয়ে রাঙামাটি ও খাগড়াছড়ির বিভিন্ন ইউনিয়নের প্রতিনিধিদের মাধ্যমে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্থার ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আল হক। এসময় উপস্থিত ছিলেন সংস্থার চেয়ারম্যান নুর মোহাম্মদ সিদ্দিকী, সাংবাদিক মনসুর আহম্মেদ, সাংবাদিক মোঃ সোলায়মান ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আবদুল কাদের প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, ওয়েলফেয়ার ফ্যামিলি বাংলাদেশ সরকারের গেজেটেটভুক্ত একটি প্রতিষ্ঠান। এটি বর্তমানে ৫টি জেলায় তাদের নিজস্ব প্রাতিষ্ঠানিক কার্যক্রম পরিচালনার পাশাপাশি অসহায় মানুষের কল্যাণেও কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও সংস্থার উদ্যোগে জনকল্যাণমূলক কার্যক্রমের পরিধি আরো বিস্তৃত করা হবে বলে উল্লেখ করেন নেতৃবৃন্দ।
সংস্থার পক্ষ থেকে আরো ৩হাজার শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে বলে জানায় সংস্থাটি। সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুরুল ইসলাম জানান, ওয়েলফেয়ার ফ্যামিলি বাংলাদেশ অন্যান্য ডেভেলপমেন্ট পার্টনার এনজিও এর সহযোগিতায় সমগ্র বাংলাদেশের দারিদ্র বিমোচন ও টেকসই উন্নয়ন রূপকল্পকে (২০২২-২০৩৭) প্রতিষ্ঠানের সাসটেইনেবল ডেভেলপমেন্ট পলিসি ও সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন রূপকল্পকে (২০২২-২০৪৭) প্রতিষ্ঠানের সোস্যাল এন্ড ইকোনমিক ডেভেলপমেন্ট পলিসি বাস্তবায়ন করার অংশ হিসেবে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।