ওয়াহিদ মালেক ইমপেরিয়াল হাসপাতালের নতুন চেয়ারম্যান

33

ইমপেরিয়াল হাসপাতাল লিমিটেডের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক এবং ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী নাফিদ নবী। ইমপেরিয়াল হাসপাতালের গঠনতন্ত্র অনুসরণ করে পরিচালকমন্ডলী সম্প্রতি নয়া এই পরিচালনা পর্ষদ গঠন করেন। ইমপেরিয়াল হাসপাতাল লিমিটেডের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়া ওয়াহিদ মালেক দৈনিক আজাদী প্রকাশনা ছাড়াও আজাদী প্রিন্টার্স লিমিটেডের পরিচালক হিসেবে গত ২৫ বছরেরও বেশি সময় ধরে দায়িত্ব পালন করছেন। ইমপেরিয়াল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব নেয়া নাফিদ নবী শুরু থেকে এ হাসপাতালের সাথে সম্পৃক্ত রয়েছেন।
নতুন চেয়ারম্যান ওয়াহিদ মালেক এই হাসপাতালের মাধ্যমে বিশ্বমানের স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে বদ্ধপরিকর। তিনি ইমপেরিয়াল হাসপাতালে উন্নত, টেকসই এবং সর্বোপরি রোগী ও কর্মবান্ধব পরিবেশ নিশ্চিতকরণে অঙ্গীকারাবদ্ধ। তিনি দেশের সকল পর্যায়ের মানুষের পাশাপাশি উপমহাদেশে এই হাসপাতালের সেবা ছড়িয়ে দিতে চান। তিনি ইমপেরিয়াল হাসপাতালকে মানুষের আস্থা ও ভরসার জায়গা হিসেবেও গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন।
নতুন পরিচালক নাফিদ নবী এই হাসপাতালে স্বাস্থ্যসেবা প্রদানে সর্বোত্তম নৈতিকতা, রোগীর নিরাপত্তা ও সর্বোপরি সর্বোচ্চ গুণগতমান বজায় রেখে রোগীর সেবা নিশ্চিতকরণে অঙ্গিকারাবদ্ধ। খবর বিজ্ঞপ্তির