এশিয়ান স্পেশালাইজড হসপিটালের বিজ অ্যাওয়ার্ড অর্জন

5

 

চিকিৎসা ক্ষেত্রে অবদানের জন্য চট্টগ্রামের এশিয়ান স্পেশালাইজড হসপিটালকে ওয়ার্ল্ড কনফেডারেশন অফ বিজনেস হিউস্টন অ্যাওয়ার্ড (বিজ) প্রদান করা হয়েছে। গত বুধবার রাতে কাতারের রাজধানী দোহার সেন্ট রেজিসে এক অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এশিয়ান স্পেশালাইজড হসপিটালের পক্ষে এ পুরস্কার গ্রহণ করেন ব্যবস্থাপনা পরিচারক লায়ন সালাউদ্দিন আলী।
অনুষ্ঠানে বিশ্বের বিভিন্ন দেশের প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। এসব প্রতিষ্ঠানগুলোর মধ্য থেকে বিভিন্ন সেক্টরে অবদান রাখার স্বীকৃতি স্বরূপ প্রতিষ্ঠানগুলোকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এবছর বিশ্বের ত্রিশটি প্রতিষ্ঠানকে এ সম্মানে ভূষিত করা হয়েছে। এরমধ্যে চিকিৎসা সেবায় অনন্য অবদান রাখায় এশিয়ান স্পেশালাইজড হসপিটালকে স্বীকৃতি প্রদান করা হয়েছে।
ওয়ার্ল্ড কনফেডারেশন অফ বিজনেস হিউস্টন প্রতি বছর বিশ্বের বিভিন্ন দেশে নানা অবদান রাখার জন্য বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরষ্কৃত করো। তারই অংশ হিসেবে এই বছর বাংলাদেশ থেকে তিন প্রতিষ্ঠানকে তাদের স্ব স্ব ক্ষেত্রে অবদানের জন্য অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। সেগুলো হলো-চট্টগ্রামের এশিয়ান স্পেশালাইজড হাসপিটাল, ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড ও কেএফএল গ্রুপ।
আয়োজকর সংস্থা এক্সপোবিজ বিজনেস কনভেনশন প্রধান নির্বাহী কর্মকর্তা যিশু মরন জানান, সাফল্যের শিখর ট্রফি এমন একটি স্বীকৃতি যা বিশ্বজুড়ে কোম্পানিগুলোর ব্যবসায়িক শ্রেষ্ঠত্বকে আলাদা করে। ব্যবসায়িক নেতৃত্বে শ্রেষ্ঠত্ব, আপনাকে সম্মানিত খেতাব দেওয়া হয়েছে এবং ওয়াল্ডকব এর প্রেসিডেন্ট এবং ভাইস প্রেসিডেন্ট স্বাক্ষর করেছেন। প্ল্যাটিনাম মেম্বার সার্টিফিকেট, আপনার কোম্পানিকে আমাদের অ্যাসোসিয়েশনের সদস্য হিসেবে স্বীকৃতি দিচ্ছে।
বিজ অ্যাওয়ার্ড গ্রহণকালে এশিয়ান স্পেশালাইজড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক লায়ন সালাউদ্দিন আলী বলেন, চট্টগ্রাম বন্দরনগরী হওয়ায় এখানে প্রচুর লোকের সমাগম হয়। তার কারণে চিকিৎসাসহ মৌলিক চাহিদার উপর চাপ পড়ে। জনবসতিপূর্ণ হওয়ার চট্টগ্রামে সরকারি হাসপাতালের পাশাপাশি বেসরকারি হাসপাতালগুলো সেবা দিয়ে যাচ্ছে। এরপরও চাহিদা পূরণ সম্ভব নয়। এ ঘাটতির মধ্যে এশিয়ান স্পেশালাইজড হসপিটাল অনন্য ভূমিকা রেখে চলেছে। বিজ অ্যাওয়ার্ড আমাদের প্রতিষ্ঠানকে সম্মানিত করেছে। সামনে এশিয়ান স্পেশালাইজড হাসপিটাল এ অঞ্চলের মানুষের জন্য আরো ভালো কিছু করার চেষ্টা করবে। বিজ্ঞপ্তি