এলিমিনেশন রাউন্ড ৩ ও ৫ মার্চ

9

ইন্টারন্যাশনাল ব্র্যান্ড সেলুন হাবিব তাজকিরাস এর রিয়েলিটি শো ওয়েসিস আউটফিট প্রেজেন্টস মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাস এবার বন্দরনগরী চট্টগ্রাম ছাড়িয়ে সাড়া ফেলেছে রাজধানী ঢাকাতেও। ২১ টি জেলা থেকে আসা আবেদনের প্রেক্ষিতে চট্টগ্রামের বাইরের প্রতিযোগীদের জন্য ঢাকার শেরাটনে আয়োজিত অডিশন পর্বে ৫০০ আবেদনকারী থেকে ১০০ জনকে নির্বাচন করা হয়। অডিশন পর্বে বিচারক ছিলেন অভিনেতা মিশু সাব্বির, নাট্য ও চলচিত্র নির্মাতা ইমরাউল রাফাত, মডেল সামিয়া অথৈ এবং সাংবাদিক শাহনেওয়াজ রিটন।
অডিশনে অংশ নেওয়ায় ১০০ প্রতিযোগীর মধ্যে ৩৭ জন ইয়েস কার্ড পেয়েছে চট্টগ্রামের এলিমিনেশন পর্বের জন্য নির্বাচিত হয়েছেন। আগামী ৩ ও ৫ মার্চ চট্টগ্রামের উইন্ড অব চেইঞ্জ রেস্টুরেন্টে ঢাকার ৩৭ জনের সাথে চট্টগ্রামের ইয়েস কার্ডপ্রাপ্ত ৭২ জন প্রতিযোগীকে নিয়ে হবে এলিমিনেশন রাউন্ড। রিয়েলিটি শো’র আয়োজক হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ জানান, চট্টগ্রাম থেকে দ্বিতীয়বারের মতো আয়োজিত মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ রিয়েলিটি শো এবার সারাদেশেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ফলে চট্টগ্রাম, ঢাকা ছাড়িয়ে দেশের বিভিন্ন জেলা থেকে এই শো’তে অংশ নিতে তরুণ-তরুণীরা রেজিস্ট্রেশন করেছে।
সর্বশেষ ঢাকার শেরাটন হোটেলে শনিবার অনুষ্ঠিত হয় ঢাকা অডিশন। বিভিন্ন ধাপে নির্বাচিতদের গ্রæমিং সেশন শেষে আগামী ১৬ মার্চে এই রিয়েলিটি শো’র চূড়ান্ত গালা রাউন্ড অনুষ্ঠিত হবে চট্টগ্রামে।