এবার অস্কারকে চায় বার্সেলোনা

4

 

খুব দুরবস্থার মধ্যে দিয়েই যাওয়া বার্সাকে নতুন করে সাজানোর চেষ্টা চলছে। এখনও দলবদলের মৌসুমের সময় আছে ১০দিন। এর মধ্যেই এবার বার্সার নজর নাকি গিয়েছে ৩০ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা অস্কার দোস সান্তেসোর দিকে।
এ বিষয়ে ব্রাজিলের টিএনটি স্পোর্টসকে অস্কার বলেছেন, ‘তারা কথা বলেছে। নিজেদের আগ্রহের কথাও জানিয়েছে। বার্সেলোনা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। কারণ তাদের নতুন খেলোয়াড় রেজিস্টার করায় জটিলতা আছে। আমাকেও আমার ক্লাবের সঙ্গে কথা বলতে হবে। আমার মনে হয় মৌসুমের শেষে দলবদলটা হওয়াই ভালো।’
২০১৭ সালের জানুয়ারিতে চীনের ক্লাব সাংহাই পোর্টে যোগ দেন অস্কার। বিশ্বের পঞ্চম শীর্ষ বেতনধারী ফুটবলার হিসেবে ধরা হয় তাকে। চীনে যাওয়ার আগে সাড়ে চার বছর খেলেছেন প্রিমিয়ার লিগের ক্লাব চেলসিতে। বর্তমানে ২০২৪ সাল পর্যন্ত সাংহাইয়ের সঙ্গে চুক্তি আছে অস্কারের। তবে কৌতিনিও এবং ওসমান দেম্বেলের সম্ভাব্য বিকল্প হিসেবে অস্কারের দিকে নজর আছে বার্সার। মিডফিল্ডার ও উইং দুই ভূমিকাতেই খেলতে পারেন তিনি। বার্সা কোচ জাভির পছন্দও এমন খেলোয়াড়ই। অস্কার নিজেও বার্সেলোনায় আসতে চান। এর জন্য বেতন কমাতেও তার সমস্যা নেই বলে জানিয়েছে মার্কা।