এনটিভির বর্ষপূর্তিতে নানা কর্মসূচি

10

 

এনটিভির ১৮ বছর পূর্তি ও ১৯ বছরে পদার্পণ উপলক্ষে নানা কর্মসূচি পালিত হয়েছে নগরে। শনিবার সকালে কাজীর দেউড়ি এলাকায় মাস্ক ও গাছের চারা বিতরণের মধ্যে দিয়ে কর্মসূচি উদ্বোধন করেন জেলা সিভিল সার্জন। পরে লাভলেইনে এনটিভির কার্যালয়ে চট্টগ্রাম প্রেসক্লাব সহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা এনটিভিকে জন্মদিনের শুভেচ্ছা জানান।
এর আগে সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি ও চট্টগ্রাম বন বিভাগের কর্মকর্তা মোজাম্মেল হক শাহ, এনটিভির স্পেশাল করেসপন্ডেট শামসুল হক হায়দরী পথচারীদের হাতে মাস্ক, টি-শার্ট ও গাছের চারা তুলে দেন। এসময় সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা কর্মসূচিতে অংশ নেন। পরে এনটিভি কার্যালয়ে কেক কাটেন প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী, জিপিএইচ গ্রæপের উপদেষ্টা অভিক ওসমান, চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. শাহনেওয়াজ, চিটাগাং টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দীন তোতা, যুগ্ম সম্পাদক মাসুদুল হক।
সিভিল সার্জন বলেন, গত ১৮ বছর ধরে এনটিভি সুস্থ সংস্কৃতি ও সাংবাদিকতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।
ডিএফও মোজাম্মেল হক শাহ বলেন, জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভি ১৯ বছরে পদার্পণ উপলক্ষে মাস্ক বিতরণের পাশাপাশি বৃক্ষরোপণের মতো কার্যক্রম হাতে নিয়েছে, এটি ভালো উদ্যোগ। করোনাকালীন সময়ে মানুষের প্রথম প্রয়োজন অক্সিজেন। বৃক্ষরোপণের মাধ্যমে আমরা গাছ থেকে পেতে পারি বিশুদ্ধ অক্সিজেন।
চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস অভিনন্দন জানিয়ে বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ ও সংস্কৃতির সবক্ষেত্রে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে এনটিভি। অনেক চড়াই উৎরাই শেষে ১৮ বছর অতিক্রম করে এনটিভি সামনের দিনে বিগত সময়ের চেয়ে আরো বেশি সমৃদ্ধ হবে। বিজ্ঞপ্তি