এটাই কি ইমরান খানের নতুন পাকিস্তান গাড়িতে গুলির পর সাবেক স্ত্রী রেহামের প্রশ্ন

46

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী ও সাংবাদিক রেহাম খানের গাড়িতে গত রবিবার রাতে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এর পেছনে ইমরানের হাত আছে বলে অভিযোগ করেছেন রেহাম। ঘটনার পর এক টুইট বার্তায় রেহাম লিখেছেন, ‘এটাই কি ইমরান খানের নতুন পাকিস্তান? কাপুরুষ, গুন্ডা ও লোভীদের দেশে আপনাকে স্বাগত!’
রেহাম খান আরও লিখেছেন, ‘আমার ভাগ্নের বিয়ে থেকে বাড়ি ফেরার পথে আমার গাড়িতে গুলি চালানো হয়। একটি মোটরসাইকেলে থাকা দু’জন লোক বন্দুকের মুখে গাড়ি আটকে দেয়। আমি তখন গাড়ি পরিবর্তন করে অন্য গাড়িতে উঠে যাই। ওই গাড়িতে আমার পিএস এবং ড্রাইভার ছিলেন’।
স¤প্রতি পাকিস্তানের বেশ কিছু সমস্যা নিয়ে দেশটির ক্ষমতাসীন সরকারের সমালোচনা করেছেন তিনি। আরেকটি টুইটে গুলির ঘটনায় সরকারকে দায়ী করেন রেহাম। টুইটে রেহাম খান বলেন, ‘দেশের তথাকথিত সরকারকে জবাবদিহি করতে হবে’।
তিনি বলেন, ‘আমি পাকিস্তানে সাধারণ পাকিস্তানিদের মতো বাঁচতে এবং মরতে চাই। এটা কাপুরুষোচিত হামলা। শহরের প্রধান মহাসড়কে এই হামলার জন্য সরকারকে জবাবদিহি করতে হবে’।
টুইটে রেহাম খান আরও বলেন, গাড়িতে গুলির ঘটনায় তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন এবং এফআইআর কপির জন্য অপেক্ষা করছেন।
পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক রেহাম খান ছিলেন ইমরান খানের দ্বিতীয় স্ত্রী। ২০১৪ সালে ইমরানকে বিয়ে করেন তিনি। ২০১৫ সালে ৩০ অক্টোবর তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর তৃতীয় বিয়ে করেন ইমরান।