এখানো ষড়যন্ত্র করছে ঘসেটি বেগমরা

70

চট্টগ্রাম-৯ আসনে নৌকার প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, ‘আপনাদের সন্তান হিসেবে নিজের জন্য নয়-জাতির জন্য একটি আবেদন জানাই, ‘আমরা যদি বিজয়ী না হলে বাংলাদেশের অস্তিত্ব মুছে যাবে। এখানো ষড়যন্ত্র করছে কাশিম বাজারের ঘসেটি বেগমরা। আইনের শাসনে যারা কারাগারে বন্দী আছে-তারা গণশত্রু। তারা আগুন সন্ত্রাস করেছে।’
গতকাল শনিবার জামালখান ওয়ার্ডে গণসংযোগকালে তিনি আরো বলেন, এই ওয়ার্ডে যারা এখনও অবহেলিত, ভাত কাপড় পায় না, কাজের সন্ধান নেই, তাদেরকে কাছে টেনে রাখতে হবে। এটাই আমার পিতার স্বপ্ন ছিল। শিক্ষা ও স্বাস্থ্যসেবার ক্ষেত্রে আমি আরো বেশি সচেষ্ট হব। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাসান মাহমুদ শমসের, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, উপ দপ্তর সম্পাদক জহরলাল হাজারী, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার বিজয় কিষাণ চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের আবুল হাশেম বাবুল, মিথুন বড়–য়া, এম এ নাছের, কাউন্সিলর শৈবাল দাশ সুমন সহ নেতাকর্মীরা।
এদিকে নির্বাচনী এলাকায় প্রচারণাকালে আইনজীবীদের উদ্দেশ্যে ব্যারিস্টার নওফেল বলেন, আইনের শাসন প্রতিষ্ঠায় জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। চট্টগ্রামের সকল উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে আপনাদের আশীর্বাদ ও দোয়া চাই।
এসময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. ইফতেখার সাইমুল চৌধুরী, অ্যাড. তপন কুমার দাশ, অ্যাড. উজ্জ্বল সরকার, অ্যাড. কানুরাম শর্মা, অ্যাড. এরশাদ হোসেন, অ্যাড. আল মামুন করিম, অ্যাড. রোকসানা আক্তার, অ্যাড. পাপড়ী সুলতানা, অ্যাড. কায়সার হোসেন, অ্যাড. রিক্তা বড়ুয়া, অ্যাড. পারভীন সুলতানা নিপা, অ্যাড. সুব্রত শীল রাজু, অ্যাড. অভিজিৎ ঘোষ, অ্যাড. উজ্জ্বল দাশ, অ্যাড. সুবাস তালুকার, অ্যাড. সুমন আচার্য, অ্যাড. সুমন সরকার, অ্যাড. নিলুফার জাহান, অ্যাড. পাইরিন আক্তার প্রমুখ।