উষ্ণ লুকের রহস্য জানাতে গিয়ে চমকের ইঙ্গিত নিপুণের

57

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী নিপুণ আক্তার কমিয়েছেন অনেকটা ওজন। ধরা দিয়েছেন বোল্ড লুকে। স¤প্রতি সেই লুকের দুটি ছবি ফেসবুকে পোস্ট দিয়েছেন। প্রোফাইল ও কাভার ফটোতে রেখেছেন একটি ছবি। এই অভিনেত্রীর উষ্ণতা ছড়ানো সেই ছবি রীতিমতো সামাজিকমাধ্যমে ভাইরাল!
নিপুণের আবেদনময়ী এমন লুকে বিস্মিত কেউ কেউ! নিপুণ জানালেন, তিনি নিজেও ভাবতে পারেননি, তার এমন লুকের ছবি ভাইরাল হবে! বললেন, আমিও কিছুটা অবাক হয়েছি। শিল্পী সমিতির নেত্রী নিপুণ বৃহস্পতিবার (১৬ মার্চ) সন্ধ্যায় হাজির হয়েছিলেন ওটিটি প্লাটফর্ম ‘আইস্ক্রিন’র ‘গালা ইভিনিং’-এ। সেখানেই তিনি উষ্ণতা ছড়ানো এমন লুকের রহস্য জানান।
নিপুণ বলেন, মাসখানেক আগে কলকাতায় এই ফটোশুট করেছিলাম। একটি সিনেমার জন্য স্ক্রিন টেস্ট দিয়েছি। ক্যারেক্টার অনুযায়ী শুট করেছিলাম। এই ছবি তখনকার। সিনেমাটি সম্পর্কে বিস্তারিত জানাতে নারাজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী। তিনি বলেন, আপাতত সারপ্রাইজ হিসেবে থাকুক। কিছুদিনের মধ্যে সবাইকে জানাবো। নিজের কাছে দেখতে ভালো লাগছিল বলেই এই ছবি দুটো দুদিন আগে পোস্ট দেই। তবে এতো ভাইরাল হবে আমি পোস্ট করার আগে বুঝতে পারিনি।
কেউ কেউ আবার নিপুণকে এমন আবেদনময়ী দেখে সমালোচনা করে মন্তব্য করেছেন। এ প্রসঙ্গে নিপুণ বলেন, শিল্পী সমিতির নির্বাচন ঘিরে অনেক সমলোচনা শুনতে হয়েছে। এখন ছোটখাটো সমালোচনা আমি ওভাবে পাত্তা দেই না। তবে আমার কাছে মনে হয়, আমাকে একেবারে খারাপ লাগছে না।
এদিকে, সবশেষ নিপুণকে দেখা গেছে ‘ভাগ্য’ সিনেমায়। মাহবুবুর রশিদ পরিচালিত সিনেমাটিতে নায়ক মুন্নার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তিনি। সিনেমাটি গেল ৩ ফেব্রæয়ারি ২১ হলে মুক্তি পায়।