উপজেলা ইউনিয়নে নির্বাচনী পথসভা ও গণসংযোগ

104

 

রাউজানের কদলপুরে এবিএম ফজলে করিম চৌধুরীর গণসংযোগ : রাউজানে মহাজোট মনোনীত প্রার্থী তিনবারের নির্বাচিত সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর সমর্থনে গণসংযোগ, নির্বাচনী সভা-সমাবেশ করা হয়েছে। গত সোমাবর উপজেলার কদলপুর ইউনিয়নে তিনি দিনব্যাপী এ নির্বাচনী সভা-সমাবেশ ও গণসংযোগ করেন। এসময়দলের নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন। এদিন তিনি সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পযর্ন্ত এই ইউনিয়নের ৯টি ওর্য়াডের ভোমর পাড়া, মানছি পাড়া, ইশাভট্টেরহাট, দক্ষিণ শমসের পাড়া, আমির পাড়া, মধ্যম কদলপুর, উত্তর শমসের পাড়া, মীর বাগিছা এলাকায় আয়োজিত নির্বাচনী সমাবেশে বক্তব্য দেন। সমাবেশগুলোতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা পরিষদ চেয়ার‌্যান একেএম এহসানুল হায়ার চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান আলহাজ নুর মুহাম্মদ, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মুসলিম উদ্দিন জয়নাল, কদলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল করিম, ইরফান আহমেদ চৌধুরী, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার হাশেম চৌধুরী, সিরাজুল ইসলাম মাস্টার, ওর্য়াড আওয়ামী লীগ সভাপতি মোবারক আলী, আইডিয়াল স্কুল পরিচালনা কমিটির সভাপতি মফিজুল ইসলাম চৌধুরী, শাহাজাদা সৈয়দ মাকসুদুল আলম, মুরাদুল হক চৌধুরী, ইউপি সদস্য কমল চক্রবর্ত্তী, সিরাজুল ইসলাম হিরন, ইউচুপ চৌধুরী, জামসেদ চৌধুরী প্রমুখ। সমাবেশ গুলোতে ফজলে করিম চৌধুরী বলেন, অতীতের বিধ্বস্ত একটি জনপদকে আমি শ্রম, মেধা, চিন্তা চেতনা ও নিরলসকাজের মাধ্যমে উন্নয়নের মডেল উপজেলা হিসেবে গড়ে তুলেছি। নির্বাচন এলে অনেকেই ভোটারদের দ্বারে ছুটে আসেন ভোট চাইতে। কিন্তু ভোটারদের দেখতে হবে এলাকার মানুষের ভাগ্যেন্নয়নে কারা অবদান রেখেছেন। কারা দেশের উন্নয়ন করেছেন। ভোটারদের উচিত যারা দেশে শান্তি শৃঙ্খলা ও উন্নতি করেছেন তাদের মূল্যায়ন করা। তাদের ভোট দিয়ে জয়যুক্ত করা। তিনি আরো বলেন, বিগত দিনে রাউজানে পনের হাজার কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। শেখ হাসিনা সরকার আবারো ক্ষমতায় এলে এই উপজেলার অসমাপ্ত উন্নয়নকাজগুলো সম্পন্ন করা হবে।
লোহাগাড়ায় নৌকার সমর্থনে নাগরিক কমিটির সুধী সমাবেশ : চট্টগ্রাম- ১৫ লোহাগাড়া-সাতকানিয়া আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না গেলে দেশে জঙ্গীবাদের উত্থার হবে। মানুষ শান্তিতে বসবাস করতে পারবে না। উন্নয়নের ধারা ব্যাহত হবে। আওয়ামী লীগ সরকার পুণরায় ক্ষমতায় গেলে দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। বর্তমান সরকার দেশের সব জায়গায় উন্নয়ন কাজ করেছে। তিনি আরো বলেন, লোহাগাড়া-সাতকানিয়াতেও প্রায় ২ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে। সারাবিশ্বে বাংলাদেশের উন্নয়ন কার্যক্রম প্রশংসা পাচ্ছে। তিনি কর্ণফুলী টানেল নির্মাণ, ফ্লাইওভার নির্মাণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর অবকাঠামোগত উন্নয়নের চিত্র তুলে ধরেন। গত ১৫ ডিসেম্বর উপজেলা সদরের বটতলী মোটর স্টেশনস্থ একটি কমিউনিটি সেন্টারে নৌকার সমর্থনে লোহাগাড়া নাগরিক কমিটির উদ্যোগে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চুনতি সরকারি মহিলা কলেজ গভর্নিং বডির সভাপতি মুহাম্মদ ইসমাইল মানিকের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাঈনুদ্দিন হাসান চৌধুরী, লোহাগাড়া নাগরিক কমিটির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম হারুন লুবনা, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, মোস্তফা গ্রুপের ভাইস চেয়ারম্যান শফিক উদ্দিন, এডভোকেট হুমায়ুন কবির রাসেল, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন হিরু, আসিফ ইকবাল চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য রেহেনা আক্তার, আধুনগর ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব মিয়া, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজী মো. ইউনুছ, পদুয়া ইউপি চেয়ারম্যান মো. জহির উদ্দিন, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, মোহাম্মদ মিয়া ফারুক, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাজেদুর রহমান চৌধুরী দুলাল, এসএম মঞ্জুরুল হক চৌধুরী, আবুল বশর সওদাগর, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজিবুল হক টিটু ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদওয়ানুল হক সুজন। সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মো. জামাল উদ্দিন। প্রদীপ কুমার দাশ ও কাইছার হামিদের সঞ্চালনায় সভায় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ মোনাফ, কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ-কমিটির সদস্য আবু বক্কর ছিদ্দিক, কায়কোবাদ ওসমানী, ববিতা বড়ুয়া, চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী, আলহাজ মামুন অর রশিদ চৌধুরী, চেয়ারম্যান নেজাম উদ্দিন, যুবলীগের আহবায়ক মো. জহির উদ্দিন প্রমুখ।
রাঙ্গুনিয়ায় আ.লীগ প্রার্থী হাছান মাহমুদের পক্ষে প্রচারণা : চট্টগ্রাম-৭ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদের নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনী জনসভা গত ১৭ ডিসেম্বর সন্ধ্যায় পদুয়া রাজারহাট চত্বরে অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগ নেতা মো. আবু জাফরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার। বিশেষ অতিথি ছিলেন পদুয়া ইউপি চেয়ারম্যান গোলাম কবীর তালুকদার। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম বাদশা। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি নাছির উদ্দিন সেলিম, উপাধ্যক্ষ দুলাল দাশ, দিলীপ বড়ুয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবু তৈয়ব, আমিনুল হক, মাস্টার মো. রফিক, প্রদীপ বড়ুয়া, দিদারুল আলম চৌধুরী, মেম্বার বদিউজ্জামান, মেম্বার আহাম্মদ হোসেন, মাস্টার মকবুল আহম্মদ, বিশু তালুকদার, ইকবাল হোসেন, মো. সেলিম উদ্দিন, আজিম উদ্দিন বাদশা, মো. সেলিম উদ্দিন, আক্তার হোসেন, জাহেদুল ইসলাম, ইকবাল হোসেন টিটু, আনোয়ার হোসেন, মোহাম্মদ নয়ন, বাপ্পারাজ বাপ্পু প্রমুখ।
ফটিকছড়িতে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থী এটিএম পেয়ারুল ইসলামের মতবিনিময় : চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনের স্বতন্ত্র প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম ফটিকছড়িতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গত বৃহস্পতিবার ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ মতবিনিময় করে তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি দলীয় নমিনেশন চেয়েছিলাম, কিন্তু বিভিন্ন কারণে নেত্রী দল থেকে নমিনেশন না দিয়ে অন্য দল থেকে যে প্রার্থীকে মহাজোটের প্রার্থী করেছেন তিনি ফটিকছড়ি আওয়ামী লীগের চরম ক্ষতি করেছেন, তার কারণে ফটিকছড়িতে অসংখ্য নেতা কর্মী নিহত হয়েছে। ২০০১ সালের নির্বাচনের পর আওয়ামী লীগের শত-শত নেতা কর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী ও নির্যাতন করেছে। সে সময় ফটিকছড়িতে ৫২ জন নেতা কর্মীকে হত্যা করা হয়েছে। গত ২০১৬ সালের ফটিকছড়ি আওয়ামীলীগের সম্মেলনের পর কাউন্সিলরের প্রত্যেক্ষ ভোটে নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে গিয়ে বর্তমান মহাজোটের প্রার্থী সৈয়দ নজিবুল বশর ভান্ডারী ফটিকছড়ি আওয়ামী লীগে গ্রুপিং সৃষ্টি করে রেখেছে। তার এহেন হটকারী কার্যকলাপের কারণে ফটিকছড়ি আওয়ামী লীগ বর্ধিত সভা করে দল থেকে আমাকে নির্বাচন করার জন্য অনুরোধ করায় ফটিকছড়ি আওয়ামী লীগকে বাঁচিয়ে রাখতে, নেতা কর্মীদের মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শ সমুন্নত রাখা ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালী করতে আমি ফটিকছড়িতে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী, আওয়ামীলীগ নেতা মৌলানা ইউচুপ, শাহ আলম সিকদার, আবু তালেব চৌধুরী, সামসুদ্দিন, আবুল কাসেম, লিটন চৌধুরী, রফিকুল ইসলাম,সরোয়ার হোসেন, আজম উদ্দিন প্রমুখ।
ফটিকছড়ি উপজেলা বিএনপির প্রতিনিধি সভা : ফটিকছড়ি উপজেলা বিএনপি ও অঙ্গ সংঘটনের উদ্যোগে ফটিকছড়ি বিবিরহাটস্থ নির্বাচনী কার্যালয়ে আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে প্রতিনিধি সভা গত ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ঐক্যেফ্রন্ট প্রার্থী কর্নেল (অব.) আজিম উল্লাহ বাহার। ফটিকছড়ি উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ সরোয়ার আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভুজপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও ফটিকছড়ি উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ স¤পাদক মুক্তিযোদ্ধা নুরুল আলম আজাদ, মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, জয়নাল আবেদিন, এড. লেয়াকত আলী চৌধুরী, এমরান হোসেন, বদিউল আলম তালুকদার, নাজিম উদ্দীন বাচ্ছু, খালেদ বাবুল, আলহাজ্ব নাছির উদ্দীন, সিরাজ উদ্দৌলা চৌধুরী দুলাল, ডা. নাজিম উদ্দীন, মানিক চৌধুরী, মুহাম্মদ খায়ের, উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি মনসুর আলম চৌধুরী, যুগ্ম স¤পাদক সরোয়ার মফিজ, মুহাম্মদ সাইফুদ্দীন, আহমদ রশিদ চৌধুরী, হাসানুল কবির, মুহাম্মদ বেলাল, যুবদল নেতা আমান উল্লাহ, উত্তরজেলা ছাত্রদলের সহ-সভাপতি মুহাম্মদ আজিজ উল্লাহ, সহ সভাপতি রায়হানুল আনোয়ার রাহী, শামীম আলমগীর রুবেল, একরামুল হক, মুহাম্মদ বাপ্পু প্রমুখ।
সাতকানিয়ায় নৌকা প্রতিকের সমর্থনে ঢেমশা ইউনিয়নে পথসভা ও গণসংযোগ : ঢেমশা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, তাতীলীগ, প্রজন্মলীগ ও মহিলা আওয়ামী লীগের উদ্যোগে গত ১৭ ডিসেম্বর ঢেমশা ইউনিয়নের মাস্টার পাড়া, বড়ুয়া পাড়া, সিºার পাড়া, ফকির পাড়া, ইন্দার দিঘির পাড়, আলমগীর পাড়া, মাইজ পাড়ায় প্রায় ৫টি ওয়ার্ডে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী প্রফেসর ড. আবুরেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ও নৌকা প্রতিকের সমর্থনে এক বিশাল গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগ নেতা হারুনুর রশিদ মানিকের সভাপতিত্বে ও ঢেমশা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন ঢেমশা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মজিদ, মহিলা প্যানেল চেয়ারম্যান ফাতেমা বেগম, উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেল পালিত, ইউপি সদস্য রেহেনা বেগম, সঞ্চিতা দাশ, বিধান চৌধুরী শিবু, তপন পালিত, নেজাম উদ্দিন রুবেল, মাসুদ পারভেজ, মো. ইলিয়াস, মো. বাবুল, মো. রফিক, মো. ফেদৌস, মো. ফোরকান, ইসলাম, খোরশেদ, শাকিল, মো. শহীদুল ইসলাম, মো. আলী, মো. নেজাম, মো. এমরা, আকিব ফয়সাল, সাজ্জাদ, মো. শাহজাহান প্রমুখ।
সাতকানিয়ায় নৌকা মার্কার সমর্থনে মিছিল : সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের জাহাঙ্গীর আলম বাবুর নেতৃত্বে ও সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের মাঈনুউদ্দীন হাসানের সঞ্চালনায় গত ১৬ ডিসেম্বর সাতকানিয়া-লোহাগাড়া আসনে মনোনিত প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর সর্মথনে নৌকা মার্কার সমর্থনে এক মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলে উপজেলা, পৌরসভা, কলজেসহ বভিন্নি র্পযায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মিছিলটি সাতকানিয়া থানার সামনে থেকে শুরু হয়ে সাতকানিয়া সদর প্রদক্ষিণ করে পোস্ট অফিসের সামনে এসে শেষ হয়। র‌্যালি শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন আগামী ৩০ তারিখ জয়ের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে চলমান উন্নয়ন এর অগ্রযাত্রা অব্যাহত রাখুন। শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী সমৃদ্ধশালী এবং উন্নত বাংলাদেশ গঠনে আমরা সবাই একতাবদ্ধ হই। এর জন্য নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করা দরকার। এ সময় উপস্থিত ছিলেন মিনহাজুর রহমান, ফারুক আজম, আবদুল আজিজ, ফরহাদ, সাইমন, তোহিন, শহীদ, বেলাল, সাওন, জাহেদ, তারেক, আল আমিন, আওয়াল, বাবুল, মণির, সাবিত, তমজিদ, রিফাত, ফয়সাল, কায়েদ, আদনান প্রমুখ।
গণসংযোগে মঈনউদ্দীন চৌধুরী হালিম : চট্টগ্রাম-১২ আসনে ইসলামিক ফ্রন্ট প্রার্থী আলহাজ মাওলানা এ এম মঈন উদ্দীন চৌধুরী হালিম বলেছেন ১৭ টি ইউনিয়ন নিয়েই বিস্তৃত পটিয়া একটি বৃহদাকারের উপজেলা। যেখানে অসংখ্য শিক্ষিত বেকার যুবকের অবস্থান। যাদের পরিকল্পিতভাবে কাজে লাগানো গেলে পটিয়াকে একটি সমৃদ্ধ উপজেলায় রুপান্তর করা যাবে। গত ১৬ ডিসেম্বর পটিয়া কোলাগাঁও, নলান্ধা, পাঁচরিয়া, সফরআলী মুন্সির হাট ও মনসারটেক এলাকায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ এ এম মঈনউদ্দীন চৌধুরী হালিম ব্যাপক গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট এর কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মাওলানা কাজী জসিম উদ্দীন, যুগ্ম মহাসচিব অধ্যাপক আ মা ম মুবিন, ইসলামিক ফ্রন্টের কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী, আলহাজ মাওলানা নুর মোহাম্মদ সিদ্দিকী, ইসলামিক ফ্রন্টের পটিয়া উপজেলার সহ-সভাপতি জামাল উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আলহাজ হারেছ উদ্দীন দৌলতী, সাংগঠনিক সম্পাদক মাওলানা নুরুল আলম, সেকান্দর রহমান খান কায়সার, বিশিষ্ট ব্যাংকার হাফেজ আরিফুর রহমান, হাফেজ মুহাম্মদ মোরশেদ, কাজী মাওলানা নুরুল আলম, মুহাম্মদ ইব্রাহিম খলিল, আব্দুল্লাহ আল মুমিন, মুহাম্মদ এরশাদ, মুহাম্মদ তারেকুল ইসলাম তানিম প্রমুখ।
বোয়ালখালীতে মোমবাতি প্রতীক প্রার্থীর গণসংযোগ : আহ্লে সুন্নাত ওয়াল জামাত ও ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী স.উ.ম. আবদুস সামাদ মোমবাতি প্রতীকে ভোট চেয়ে বোয়ালখালীর পোপাদিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে গত ১৭ ডিসেম্বর ব্যাপক গণসংযোগ করেছেন। তিনি অন্নপূর্না হাট, ঈশ^রভট্টের বাজার, বাদামতল, আকুবদন্ডী, জামতল, বৈলতলী, নুরুল হকের দোকান, বাঘ্যের টেক, গোরস্থান টেক, মামা-ভাগিনার দরগাহ ও চাঁদের হাটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে গণসংযোগ করেন। গণসংযোগকালে উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্ট বোয়ালখালী উপজেলার সভাপতি স.ম এনামুল হক, সহ-সভাপতি মো. শাহ আলম, সাধারণ সম্পাদক মো. আকতার হোসাইন তালুকদার, সহ-সাধারণ সম্পাদক মাওলানা জসিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফখরুদ্দীন, মাওলানা আমানত উল্লাহ, ইসলামী ফ্রন্ট পোপাদিয়া ইউনিয়নের সভাপতি মো. আবু সৈয়দ, সাধারণ সম্পাদক এসএম মোদাচ্ছের, মোজাম্মেল হক তৈয়বী, যুবসেনা বোয়ালখালীর সভাপতি এম.এ জলিল, প্রচার সম্পাদক এস.কে.এস জাহাঙ্গীর আলম, ছাত্রসেনা কেন্দ্রীয় কমিটির অর্থ-সম্পাদক আবদুল্লাহ আল মামুন, ছাত্রসেনা দক্ষিণ জেলার শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মো. মামুন মেম্বার, ছাত্রসেনা বোয়ালখালীর সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ।