উত্তর জেলা আ.লীগের বর্ধিত সভায় এম এ সালাম বিএনপি-জামায়াত বাংলাদেশের অগ্রযাত্রা মেনে নিতে পারছে না

4

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ও কার্যনির্বাহী কমিটির সভায় সংগঠনের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ সালাম বলেছেন, বিরোধী দল বিএনপি জামাতের রাজনীতি হচ্ছে পেট্রোল বোমা ও জ্বালাও-পোড়াও মানুষ মারার রাজনীতি। অতীতে তারা সেটা প্রমাণ করেছেন।
বঙ্গবন্ধুকন্যা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রাকে তারা মেনে নিতে পারছে না। যে কারণে তারা আবার সভা সমাবেশের নামে নতুন করে নৈরাজ্য সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখলের পাঁয়তারা চালাচ্ছে। যা বাংলাদেশ আওয়ামী লীগ নেতা কর্মীরা কোনদিন সফল হতে দেবে না। গত শনিবার বিকেলে সংগঠনের দোস্ত বিল্ডিং কার্যালয়ে ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড ময়দানে জননেত্রী শেখ হাসিনার জনসভা সফলের প্রস্তুতিকল্পে আয়োজিত উত্তর জেলা আওয়ামী লীগের বধিত সভা ও কার্যনির্বাহী কমিটির সভায় তিনি একথা বলেন। এম এ সালাম বলেন, আগামী ৪ ডিসেম্বর অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে চট্টগ্রাম পলোগ্রাউন্ড ময়দানে জননেত্রী শেখ হাসিনার জনসভাকে স্মরণকালের বৃহত্তম জনসমুদ্রে পরিণত করা হবে। সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক শেখ মো. আতাউর রহমান।
সভায় উত্তর জেলার বিভিন্ন উপজেলা থেকে শেখ হাসিনার সমাবেশে বিপুল জনসমাগম ঘটানো ও বিভিন্ন সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এতে বক্তব্য রাখেন সহ-সভাপতি অধ্যাপক মো. মঈনুদ্দিন, মো. আবুল কালাম আজাদ, জসিম উদ্দিন, মহিউদ্দিন রাশেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, দেবাশীষ পালিত, জসিম উদ্দিন শাহ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন বাবলু, নজরুল ইসলাম তালুকদার, সম্পাদক মন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মো. হারুন, মো. আলী শাহ, আলাউদ্দিন সাবেরী, জাফর আহমেদ, মো. নুর খান, নাজিম উদ্দিন তালুকদার, ডা. মো. সেলিম, ইঞ্জিনিয়ার মেজবাহ উল আলম লাভলু, আবু তালেব, আ স ম ইয়াছিন মাহমুদ প্রমুখ।