উখিয়া-টেকনাফের সাবেক এমপি মো. আলী আর নেই

18

কক্সবাজারের উখিয়া-টেকনাফ (কক্সবাজার-৪) আসনের সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সংগঠক মোহাম্মদ আলী আর নেই। গতকাল শুক্রবার ভোরে কক্সবাজার সদর হাসপাতালে মোহাম্মদ আলী মারা যান বলে তার ছেলে হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী জানান। গতকাল শুক্রবার বিকালে হ্নীলা ইউনিয়নের দরগাহ পাড়ার সিএন্ডবি মাঠে তার নামাজে জানাযা শেষে স্থানীয় দরগাহ পাড়া কবরস্থানে দাফন করা হয়। সাবেক এ সাংসদ ৩ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন; মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।
মোহাম্মদ আলী ১৯৯৬-২০০১ সালের উখিয়া-টেকনাফ আসনে আওয়ামী লীগের মনোনিত নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। এছাড়া তিনি কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বেও ছিলেন। মৃত্যুর আগে তিনি টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি দীর্ঘদিন টেকনাফের হ্নীলা ইউনিয়নের ইউপি চেয়ারম্যানের দায়িত্বও পালন করেন।
রাশেদ আলী বলেন, বৃহস্পতিবার গভীর রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়বের ফুলের ডেইল এলাকার বাড়িতে তার বাবা অসুস্থ হয়ে পড়লে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।
কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শাহীন মো. আব্দুর রহমান চৌধুরী জানান, ভোরে হাসপাতালে আনার পথেই মোহাম্মদ আলী মারা যান। খবর বিডিনিউজের