উখিয়ায় রোহিঙ্গাসহ আটক ৪

9

উখিয়া প্রতিনিধি

উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী এলাকা থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ২ লাখ ৮১ হাজার টাকাসহ ৪ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫। গত শনিবার রাতে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী দাখিল মাদ্রসা ও এতিমখানার সামনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃত আসামিরা হলেন, পালংখালী জামতলী ১৫নং রোহিঙ্গা ক্যাম্পের ডি-৯ ব্লকের নুর উদ্দিন এর ছেলে আসমত উল্লাহ (২৯), কুতুপালং ২নং রোহিঙ্গা ক্যাম্পের ডি-৪ বøকের মোহাম্মদ বাদু প্রকাশ ইউসুফ এর ছেলে মোহাম্মদ রফিক (২৩), বালুখালী ৮নং রোহিঙ্গা ক্যাম্পের ৫৩ বøকের মৃত আবু বক্কর ছিদ্দিক এর ছেলে মোহাম্মদ কাশিম (৪৩) ও বালুখালী জুমেরছড়া ১নং ওয়ার্ডের স্থানীয় বাসিন্দা শাহ আলম এর ছেলে মিজানুর রহমান (২০)।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী দাখিল মাদ্রসা ও এতিমখানার সামনে কক্সবাজার-টেকনাফ পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করলে ৪ মাদক কারবারী পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। পরে জনসম্মুখে আটক ব্যক্তিদের দেহ তল্লাশি করে তাদের সাথে থাকা প্লাস্টিকের ব্যাগের ভিতর থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ২ লাখ ৮১ হাজার টাকা উদ্ধার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃত আসামিদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।