উখিয়ায় ইয়াবাসহ ৩ পুলিশ সদস্য গ্রেপ্তার

9

উখিয়ার ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্প (তানজিমারখোলা) এলাকা থেকে আর্মড পুলিশের ৩ সদস্যকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক হাজার ৯শ ৫৪টি ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, ৮ এপিবিএনে কর্মরত এসআই সোহাগ এবং দুই কনস্টেবল মিরাজ ও মো. নাজিম।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শরণার্থী ক্যাম্প-১৩ ব্লক-এ এর হেডমাঝি একরামকে (৩৮) দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করতে এসআই সোহাগ চাপ দিয়ে আসছিলেন। এক পর্যায়ে হেডমাঝি একরাম বিষয়টি ৮ এপিবিএন’র সিনিয়র এএসপি কামরুল ইসলামকে জানান।
পরে এ নিয়ে শুরু হয় অনুসন্ধান। এ সময় হেডমাঝি একরামের সঙ্গে এসআই সোহাগের বাক-বিতন্ডার এক পর্যায়ে এপিবিএনের সিনিয়র কর্মকর্তারা এসআই সোহাগের বিরুদ্ধে অভিযোগ বিষয়ে নিশ্চিত হন। পরে অভিযান চালিয়ে ইয়াবা ও জাল টাকাসহ আর্মড পুলিশের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়।
আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৮ (এপিবিএন) এর অধিনায়ক শিহাব কায়সার খান বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়।
তিনি বলেন, মাদকের সাথে আর কেউ জড়িত কিনা খতিয়ে দেখা হচ্ছে। মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে কাউকে ছাড় দেওয়া হবে না।