ঈমানদার জনতার ঈমান আক্বিদা শাণিত করার প্রয়াস

16

 

আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের আয়োজনে এবং গাউসিয়া কমিটি বাংলাদেশ এর সহযোগিতায় জশনে জুলুসে ঈদ-এ মিলাদুন্নবী (দ) পালনের ৫০ বছর পূর্তি উপলক্ষে ষোলশহর আলমগীর খানকাহ কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় ১২ দিনব্যাপী রাহমাতুল্লিল আলামিন কনফারেন্স শুরু হয়েছে।
গত ২৭ সেপ্টেম্বর কনফারেন্সের উদ্বোধনী দিনে উলামের কেরাম ও বক্তারা বলেছেন, পবিত্র রবিউল আউয়াল মাসের বারো তারিখে প্রিয় নবী হযরত মুহাম্মদ মুস্তফা সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের শুভাগমন শুধু মানবজাতির নয়, সমগ্র জগৎবাসীর জন্য অশেষ রহমতস্বরূপ। কনফারেন্সে সভাপতিত্ব করেন আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মহসিন।
সভাপতি মহসিন বলেন জশনে জুলুস এবং রাহমাতুল্লিল আলামিন কনফারেন্স আয়োজনের মাধ্যম আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট ঈমানদার জনতার ঈমান আক্বিদাকে শানিত ও আমল আখলাককে মজবুত করতে চায়।
উদ্বোধক ছিলেন আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন। আলোচনা করেন সাবেক অধ্যক্ষ মুফতি আল্লামা ছৈয়দ অছিয়র রহমান আলকাদেরী, মাওলানা আবুল আছাদ মুহাম্মদ জোবায়ের রজভী, মাওলানা মুফতি গোলাম রব্বানী কাশেমী, মাওলানা ওয়াহিদুর রহমান আলকাদেরী, আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট ও গাউসিয়া কমিটির কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ শামসুদ্দিন, মুহাম্মদ গিয়াস উদ্দিন শাকের, মুহাম্মদ এনামুল হক বাচ্চু, কমর উদ্দিন সবুর, পেয়ার মোহাম্মদ কমিশনার।