ঈদ কেনাকাটায় ‘বালি আর্কেড’

44

নগরীর চকবাজারে অবস্থিত চট্টগ্রামের সর্বাধুনিক শপিংমল ‘বালি আর্কেড’ গত ২ এপ্রিল উদ্বোধনের পর থেকেই সর্বস্তরের মানুষের কাছে আর্কষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। ঈদকে সামনে রেখে প্রতিদিনই ব্যাপক লোকসমাগম ঘটছে।
ক্রেতা সাধারণের বিভিন্ন চাহিদার দিক বিবেচনা করে বালি আর্কেড শুরু করেছে ঈদ ফেসটিভ্যাল। এর প্রধান আকর্ষণ হচ্ছে বালি আর্কেড প্রেজেন্টস ঈদ মেকআপ কনটেস্ট। চট্টগ্রামের স্বনামধন্য বিউটি এক্সপার্টরা বালি আর্কেড ফুড কোর্টে নিপুণ হাতে সাজাবেন নির্বাচিত ৫ জনকে। তাদের মধ্যে থেকে একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। বিচারক হিসেবে উপস্থিত থাকবেন শেঠ গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক মো. সোলায়মান আলম শেঠ, সেরা রাধুনী ১৪২২ এর সাবিনা ইকরাম সিরাজী, কালারস অব লাইফ এর প্রেসিডেন্ট শাকিলা গাপ্পার ও শেঠ প্রপার্টিজ এর পরিচালক সারিস্ত বিনতে নূর। বালি আর্কেডের ফুড কোর্টে ৬ মে মেকআপ কনটেস্ট বিজয়ীকে আর্কষণীয় পুরস্কার প্রদান করা হবে।
ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী। আর এই আনন্দ বহুগুণ বেড়ে যায় যদি হাতে থাকে মনের মতো কারুকার্যে মেহেদী। পাশাপাশি ঈদের পোশাকের সাথে মানিয়ে যদি গায়ে জড়ানো যায় জুয়েলারী। মেয়েদের যেমন হাতে মেহেদী ও পচ্ছন্দসই জুয়েলারী হলেই ঈদ হয় পরিপূর্ণ। তেমনি পুরুষরা সুঘ্রাণের আতর শরীরে মেখে পায় তৃপ্তি। এসবই আপনারা পাবেন এক ছাদের নিচে বালি আর্কেডে।
এখানে চলছে বালি আর্কেড প্রেজেন্টস ঈদ মেহেদী উৎসব, ঈদ জুয়েলারী উৎসব, ঈদ আতর উৎসব ও আচার উৎসব। হাত, মন, শরীর ও প্রাণ রাঙ্গাতে ঘুরে আসতে পারেন একবার বালি আর্কেড। বিজ্ঞপ্তি