ঈদগাঁওতে যাত্রীবাহী দুটি বাস খাদে আহত ২০

48

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও এর ইসলামপুর এলাকায় যাত্রীবাহী দুটি বাস খাদে পড়ে আনুমানিক ২০ জন যাত্রী আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার দুপুর ৩ টার দিকে ইসলামপুর ইউনিয়নের পূর্ব নাপিতখালী ভিলেজার পাড়া সড়কের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কক্সবাজারমুখি সোহাগ পরিবহনের একটি বাস (ঢাকামেট্রো ব-১১-১১২৭) একটি মোটর বাইককে ওভারটেক করতে গিয়ে চট্টগ্রামমুখি হানিফ পরিবহনের একটি বাসের (ঢাকামেট্রো ব-১১-০৯৭২) সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে
সড়ক থেকে খাদে পড়ে যায় বাস দুটি। এসময় উভয় গাড়ির আনুমানিক ২০ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করেন স্থানীয় লোকজন।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সনজিত চন্দ্র নাথ, এএসআই লিটনুর রহমান জয় ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. আলমগীর হোসেনের নেতৃত্বে আরো একদল পুলিশ ঘটনাস্থলে যান।
মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, আহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। গাড়ি দুটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।