ঈদগাঁওতে ডাম্পার চাপায় শিশু নিহত

32

কক্সবাজার সদরের ঈদগাঁওতে বোনের বিয়েতে এসে ডাম্পারের চাপায় লাশ হয়ে ফিরল মো. শাহিন বাবু (৭) নামের এক শিশু। গতকাল বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে মহাসড়কের নুর এ কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। নিহত শাহিন বাবু ঈদগাঁহ দক্ষিণ মেহের ঘোনা এলাকার ছেহের আলমের ছেলে। চালকসহ ডাম্পারটি আটক করেছে স্থানীয়রা। এর প্রতিবাদে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক প্রায় দুই ঘণ্টা অবরোধ করে রাখেন স্থানীয় জনগণ। এসময় উভয় পাশ থেকে আসা শত শত যানবাহন আটকা পড়ে।
খবর পেয়ে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে শান্ত করে এক সপ্তাহের মধ্যে স্পিড ব্রেকার নির্মাণ করে দেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন স্থানীয়রা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত শিশু শাহিন বাবু নুর এ কমিউনিটি সেন্টারে তার জেঠাত বোনের বিয়েতে আসে। এরপর বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় কক্সবাজারমুখী একটি ডাম্পার তাকে ধাক্কা দেয়। এতে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা ধাওয়া করে চালকসহ ডাম্পারটি আটক করে।
তাৎক্ষণিক ঈদগাঁহ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।