ইয়াবা পাচারকালে ইউপি মেম্বারসহ আটক ৪

2

রাঙামাটি প্রতিনিধি

পান ব্যবসার আড়ালে মাদকের ব্যবসার সাথে জড়িয়ে মাদক পাচারকালে ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়েছেন। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার ভোর রাতে হাটহাজারী থেকে পান বোঝাই একটি মিনি ট্রাক রাঙামাটির লংগদু উপজেলার আর্মি ক্যাম্প চেকপোস্টে আসলে চেক করার জন্য গাড়ি থামায় সেনাবাহিনী। এর মধ্যে সন্দেহজনক হলে লংগদু থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তল্লাশি করে ইয়াবাসহ তাদের আটক করে।
লংগদু থানার এস আই রফিকুল ইসলাম ও এসআই আল আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে গাড়িতে থাকা পানের খাঁচাগুলো তল্লাশি করে খাঁচা থেকে একটি প্যাকেট পায়। যার মধ্যে ৫১ পিস ইয়াবা (মাদক) ছিলো। যা পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করতে সক্ষম হয়।
এসময় গাড়ির ড্রাইভার মারুফ ও হেলপার ইউনুছ এবং পান ব্যবসায়ী ও কালাপাকুজ্জা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. শাহ আলম ও রফিকুল ইসলামকে আটক করে পান বহনকারী গাড়িসহ থানায় নিয়ে যায়। পরবর্তীতে মাদক নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬(১) সারনির ১০(ক)/৩৮/৪১ ধারায় অপরাধে,মঙ্গলবার দুপুর ২টায় লঞ্চে রাঙামাটি বিজ্ঞ আদালতে প্রেরণ করে পুলিশ।
লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, আমদের কাছে খবর আসলে ঘটনাস্থলে পুলিশ যায় এবং মাদকসহ তাদের আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাদের আদালতে প্রেরণ করা হয়।