ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফেঁসে গেল ৪ তরুণ

38

দশ লাখ টাকা চাঁদা না দেয়ায় এক ভবন মালিককে ফাঁসাতে গিয়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা নিজেরাই ফেঁসে গেছে। পরে তাদের কাছেই মিলেছে ইয়াবা। পুলিশ চার কিশোর-তরুণকে গ্রেপ্তার করেছে। গত বুধবার গভীর রাতে বাকলিয়া থানার কল্পলোক আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।
গ্রেপ্তার চারজন হল, মো. বাপ্পী (১৯), মো. নিশান (১৮), সিদ্দিকুর রহমান (২০) এবং ইয়াসিন বিন ফয়সাল (১৮)।
পুলিশ জানিয়েছে, বুধবার রাত সাড়ে ১২টার দিকে বাপ্পী থানায় ফোন করে নজরুলের বাসায় ইয়াবা ব্যবসার তথ্য দেয়। পুলিশ দ্রæত নজরুলের বাসায় অভিযানে যায়। কিন্তু সেখানে তল্লাশির পর কোনো ইয়াবা পাওয়া যায়নি। এ সময় বাপ্পী ও সিদ্দিকুর জোরপূর্বক নজরুলের বাসায় প্রবেশের চেষ্টা করে। গেটে থাকা পুলিশ তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে তারা পুলিশের সঙ্গেও ধস্তাধস্তি শুরু করে। তখন পুলিশ বাপ্পীর শরীরে তল্লাশি করে পকেটে চার পিস ইয়াবা পায়।
এরপর বাপ্পী স্বীকার করে যে, সে নজরুলের বাসায় ইয়াবাগুলো রাখার জন্য জোরপূর্বক ঢোকার চেষ্টা করেছিল। পুলিশ বাপ্পী ও সিদ্দিকুরকে আটকের পর তাদের দেওয়া তথ্য অনুযায়ী পরিকল্পনায় জড়িত নিশান ও ইয়াসিনকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে।
পুলিশ আরো জানায়, স¤প্রতি তারা কল্পলোক আবাসিক এলাকার ভবন মালিক নজরুল ইসলামের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। কিন্তু ভবন মালিক চাঁদা দিতে অস্বীকৃতি জানান। এতে ক্ষুব্ধ হয়ে তারা নজরুলের বাসায় ইয়াবা রেখে তাকে ফাঁসানোর পরিকল্পনা করে।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাপ্পী ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।