ইয়াবাসহ দোহাজারী ইউপি সদস্য চন্দন ধর গ্রেপ্তার

27

নগরীর স্টেশন রোড এলাকা থেকে ইয়াবাসহ এক ইউপি সদস্য ও তার সহযোগীকে করেছে পুলিশ। গত সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। চন্দন ধর (৪৮) নামের ওই ইউপি সদস্য চন্দনাইশ উপজেলার সদ্য বিলুপ্ত দোহাজারী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য। চন্দন ধর চন্দনাইশ উপজেলার দোহাজারী এলাকার হরিশ চন্দ্র ধরের ছেলে।
তার দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার ভোরে আরো একজন সহযোগীকে চন্দনাইশ থেকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
চন্দন ধর বর্তমানে তিনি দোহাজারী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সহায়ক সদস্য হিসাবে আছেন। গ্রেপ্তার অন্য দুইজন হলেন, একই উপজেলার হাশিমপুর দক্ষিণ জোয়ারা এলাকার আনোয়ার হোসেন আনুর ছেলে মো. শাহেদ (৩৩) ও একই এলাকার আবুল কাশেমের ছেলে মো. মোর্শেদ (৩১)।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, স্টেশন রোড এলাকা থেকে ইয়াবাসহ চন্দনাইশ উপজেলার সদ্য বিলুপ্ত দোহাজারী ইউনিয়ন পরিষদের মেম্বার চন্দন ধরকে তার এক সহযোগীসহ গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে মোট ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চন্দনাইশ থেকে আরও এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকেই ইয়াবাগুলো তারা কিনেছিলো। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।