ইয়াবার চালান নিয়ে পুত্রসহ আটক চকরিয়ায় প্যানেল চেয়ারম্যান

10

চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় ইয়াবার একটি বড় চালানসহ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তার ছেলেকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ১৯ হাজার ৮০০ পিস ইয়াবা, ২টি রামদা এবং ১টি ছোরা উদ্ধার করা হয়। কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল গত শুক্রবার রাতে উপজেলার সাহারবিল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের উমখালী রামপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।
আটককৃতরা হলেন, সাহারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আজিজুল হাকিম প্রকাশ সোনা মিয়া (৫০) ও তার ছেলে রহমত উল্লাহ (২৪)।
র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. বিল্লাল উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে সাহারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আজিজুল হাকিম জনপ্রতনিধির আড়ালে বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছিলেন। তা আমরা জানার পর বিষয়টি গুরুত্ব¡সহকারে বিবেচনা করে ইউপি প্যানেল চেয়ারম্যানের গতিবিধির ওপর নজরদারি বৃদ্ধি করি।
তিনি আরও বলেন, এরই মধ্যে খবর আসে সাহারবিল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যানের বাড়িতে বিপুল পরিমাণ ইয়াবা পাচারের জন্য রাখা হয়েছে। সাথে সাথে শুক্রবার রাতে রামপুরার আজিজুল হাকিমের বসতঘরে অভিযান চালানো হয়। এ সময় তার খাটের নিচ থেকে ১৯ হাজার ৮০০ পিস ইয়াবা, ২টি রামদা ও ১টি ছোরা উদ্ধার করা হয়। পরে শনিবার (গতকাল) সকালে তাদের চকরিয়া থানায় হস্তান্তর করা হয়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, র‌্যাব-১৫ এর কর্মকর্তা সাহারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আজিজুল হাকিম ও তার ছেলে রহমত উল্লাহকে থানায় হস্তান্তর করেছেন। তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার আসামিদের চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।