ইয়াবার খোঁজে গিয়ে পাওয়া গেল অস্ত্র-গুলি

31

ইয়াবার খোঁজে একটি ঘরে তল্লাশি চালাতে গিয়ে পাওয়া গেল দুটি অস্ত্র ও ১০ রাউন্ড গুলি। পটিয়া পৌরসভার বাহুলী এলাকায় ইয়াবা ব্যবসায়ী এসএম খোকন প্রকাশ আনিস (২৯) এর ঘরে গত শুক্রবার রাত ১টায় তল্লাশি চালায় পুলিশ। তার ঘরের একটি আলমিরায় রক্ষিত এসব অস্ত্র-গুলি পুলিশ জব্দ করেছে।
এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ী আনিস পালানোর চেষ্ট করেন। তাকে ধরতে পুলিশ বাড়ির ছাদে গেলে পুলিশকে ছাদ থেকে ফেলে দেওয়ার চেষ্টা করা হয় বলে জানিয়েছেন পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন।
আটক আনিস পৌর এলাকার ৭নং ওয়ার্ড এলাকার বাসিন্দা মৃত আহামদুর রহমান সওদাগরের পুত্র। পটিয়া থানা পুলিশ জানায়, সাম্প্রতিক একটি মাদকের মামলায় সংশ্লিষ্টতার অভিযোগে ১৬৪ ধারায় জবানবন্দিতে এসএম খোকন প্রকাশ আনিসের নাম আসে বলে জানা গেছে।
এদিকে ইয়াবার চালানের গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে খাকনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তার ঘরে রক্ষিত আলমিরায় তল্লাশি করে দেশে তৈরি একনলা ২টি বন্দুক ও ১০ রাউন্ড গুলিসহ আনিসকে আটক করে পুলিশ।
পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, পটিয়া পৌরসদরে বাহুলী এলাকায় অভিযান চালিয়ে ২টি বন্দুক ও ১০ রাউন্ড গুলিসহ এসএম খোকন প্রকাশ আনিসকে আটক করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনের মামলা করে তাকে আদালতে প্রেরণ করা হবে।
তিনি আরও জানান, তার বিরুদ্ধে পটিয়া থানায় একটি মাদক মামলা রয়েছে। তিনি অভিযানের সময় পুলিশকে ছাদ থেকে ফেলে দেওয়ার চেষ্টা করেন।