ইস্পাহানি মহানগরী পাইওনিয়র ফুটবল লিগ কাল শুরু

51

 

 

ইস্পাহানি গ্রæপ অব কোম্পানিজের পৃষ্ঠপোষকতায় এবং চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার ব্যাবস্থাপনায় ইস্পাহানি মহানগরী পাইওনিয়র ফুটবল লিগ আগামীকাল বিকাল সাড়ে তিনটায় নগরের দামপাড়া পুলিশ লাইনস মাঠে শুরু হচ্ছে। প্রধান অতিথি থেকে লিগের শুভ উদ্বোধন করবেন সংস্থার সভাপতি ও পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম। বিশেষ অতিথি থাকবেন ইস্পাহানি গ্রæপের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি। উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে রামপুরা একাদশ বনাম বরমা ফিজিক্যাল ক্লাব।
এ উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলন গতকাল সংস্থার স্টেডিয়ামস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ফুটবল কমিটির নবাগত চেয়ারম্যান ও উপ-পুলিশের কমিশনার (দক্ষিণ), মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম-বার। বক্তব্য রাখেন সংস্থার সাধারণ সম্পাদক প্রফেসর শায়েস্তা খান, ফুটবল কমিটির সম্পাদক আশীষ ভদ্র।
এতে জানানো হয়, এবার ২৪টি দল লিগ পদ্ধতিতে ৮টি গ্রæপে বিভক্ত হয়ে খেলবে। গ্রæপের শীর্ষ পয়েন্ট অর্জনকারী চ্যাম্পিয়ন ও রানার্সআপ মোট ৮ গ্রæপের ১৬টি দল পরবর্তী নকআউট পর্যায়ে প্রি-কোয়ার্টার ফাইনাল এবং পর্যায়ক্রমে কোয়ার্টার ফাইনাল, সেমি-ফাইনাল ও ফাইনাল খেলবে। এ সময় উপস্থিত ছিলেন সংস্থার যুগ্ম সম্পাদক ইবাদুল হক লুলু, ফুটবল কমিটির ভাইস-চেয়ারম্যান তৈয়বুর রহমান, ফরিদ আহম্মদ, স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষে কর্পোরেট ম্যানেজার (অ্যাফেয়ার্স), আব্দুল্লাহ-আল-মামুন, ফুটবল কমিটির যুগ্ম সম্পাদক এমএ মুছা বাবলু, মাহবুব আলম মুকুল, রাকিব মাহমুদ ও জহির উদ্দিন প্রমুখ।