ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেটে রিফাতের সেঞ্চুরি শহীদ শাহজাহান সংঘের বিপক্ষে বন্দর কর্তৃপক্ষের সহজ জয়

17

ক্রীড়া প্রতিবেদক

সিজেকেএস-ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগে ১০ম পর্বের শেষ ম্যাচে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি বিশাল ব্যবধানে শহীদ শাহজাহান সংঘের বিরুদ্ধে জয় পেয়েছে। এম এ আজিজ স্টেডিয়ামে গতকাল তারা রিফাতের সেঞ্চুরি ও বোলারদের দাপটে ১৪১ রানে জয় নিয়ে মাঠ ছাড়ে। প্রথমে ব্যাট করে বন্দর ক্রীড়া সমিতি ৫০ ওভারে ৮ উইকেটে ২৬৪ রানের মজবুত ইনিংস গড়তে সক্ষম হয়। এরমধ্যে সাজেদুল আলম রিফাতের ব্যাট থেকে আসে ১০৭ রান। ১২২ বলে গড়া এ ইনিংসে ৬ ছক্কা ও ৫ বাউন্ডারি ছিল।
অন্যদের মধ্যে অলরাউন্ডার আবিরুজ্জামান আবির ৫৮, রতন দাশ ৩৬* ও ওপেনার অনিক সরকার ২৬ রান যোগ করেন। ২০ রান আসে অতিরিক্ত থেকে। শাহজাহান সংঘের সাজিব ৬৮ রানে ৪ ও সুমন ৩৭ রানে ২ উইকেট শিকার করেন।
বিশাল রানবে তাড়া করতে গিয়ে বন্দরের বোলারদের নিয়ন্ত্রিত বোলিং এর সামনে শাহজাহান সংঘের ইনিংস ২৯.৫ ওভারে ১২৩ রানে গুটিয়ে যায়। ওপেনার কপিলউদ্দিন ৩৩, দোলোয়ার ১৪, শাদাত ২৩ ও সাজিব ১৩ রান করেন। বন্দরের সফল বোলার মেহেদী হাসান ৩৫ রানে ৪, রতন দাশ ৩০ ও ানে ৩২ ও আবিরুজ্জামান আবির ১৭ রানে ২টি করে উইকেট শিকার করে দলের বিশাল জয়ে উল্লেখযোগ্য অবদান রাখেন। আজকের খেলা: ফ্রেন্ডস ক্লাব বনাম মোহামেডান স্পোর্টিং ক্লাব।