ইসি কর্মকর্তা শাহানুর আটক

91

মিয়ানমার থেকে আসা রোহিঙ্গাদের ভোটার করার অপচেষ্টায় জড়িত থাকার অভিযোগে নির্বাচন কমিশনের (ইসি) কর্মকর্তা শাহানুর মিয়াকে আটক করেছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। গতকাল সোমবার বিকেলে ইসির যুগ্ম সচিব ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিবন্ধন অনুবিভাগের পরিচালক (অপারেশন্স) আবদুল বাতেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, সোমবার বিকেলে নির্বাচন ভবন থেকে শাহানুর মিয়াকে আটক করেছে ডিবি পুলিশ। তার বিরুদ্ধে রোহিঙ্গাদের ভোটার করার অপচেষ্টার সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। শাহানুর এনআইডি নিবন্ধন অনুবিভাগের টেকনিক্যাল এক্সপার্ট হিসেবে কর্মরত।
ইসির এনআইডি নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, আমরা শুধু কাউন্টার টেরোরিজম নয়, ডিবি, সিআইডিসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সহায়তা নেবো।
এর আগে চট্টগ্রামের ডাবলমুরিং থানার অফিস সহায়ক জয়নালকে গত সপ্তাহে গ্রেপ্তার করে পুলিশ। এরপর রবিবার ডাটা এন্ট্রি অপারেটর পাভেল বড়ুয়া, কোতোয়ালি থানার ডাটা এন্ট্রি অপারেটর মো. শাহীন, বন্দর থানার ডাটা এন্ট্রি অপারেটর মো. জাহিদকে গ্রেপ্তার করে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। খবর বাংলানিউজের
এবারের হালনাগাদে ৬১ জন রোহিঙ্গাকে ভোটির তালিকায় অন্তর্ভুক্ত করার অপচেষ্টা করা হয়েছে জানিয়েছে ইসি।