ইসলামের ইজ্জত রক্ষায় প্রস্তুত থাকতে হবে

74

হেফাজতে ইসলামের নায়েবে আমির আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী বলেছেন, ইসলাম শান্তির ধর্ম। যারা ইসলামের খেদমত করবে, তারাই ইসলামের আসল বন্ধু। বর্তমানে অনেক স্থানে অনৈসলামিক কর্মকান্ড পরিচালিত হচ্ছে। ইসলাম বিদ্বেষী নাস্তিক্যবাদের এসব অপতৎপরতা বন্ধ করতে হবে।
তিনি গতকাল শুক্রবার দুপুরে ফটিকছড়ির জামিয়া ইসলামীয়া আজিজুল উলুম বাবুনগর মাদ্রাসার বার্ষিক সম্মেলনের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। দুই দিনব্যাপী আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন মাদ্রাসার শায়খুল হাদীস মাওলানা মুহাম্মদ ইউনুস।
হেফাজতের নায়েবে আমির আরও বলেন, আল­াহ-রাসূল, ঈমান-আকীদা ও ইসলামের ইজ্জত রক্ষার জন্য আমাদেরকে আরও বেশী ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে। আমি আগেও বলেছি, ৯০ ভাগ মুসলমানের এ দেশে ঈমান-আকীদা ও ইসলামের বিপক্ষে এবং ধর্মদ্রোহীদের পক্ষে অবস্থান নিয়ে কেউ ক্ষমতায় টিকতে পারবে না, ক্ষমতায় যেতেও পারবে না। এদেশের ধর্মপ্রাণ মুসলমান ঈমানি দাবিতে ঐকবদ্ধ আছে এবং থাকবে।
মুফতি মুহাম্মদ ইকবাল ও আবু মাকনুন মুহাম্মদ আজিজির যৌথ সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন নাজিরহাট বড় মাদ্রাসার মুহতামিম মাওলানা মুহাম্মদ ইদ্রিস, চট্টগ্রাম মিয়াখাঁন নগর মুজাহেরুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা মোহাম্মদ লোকমান, সিরাজগঞ্জ রওজাতুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা আবদুল বাছেত খাঁন, ঢাকা বারিধারা জামিয়া মাদানিয়া মাদ্রাসার মুহতামিম নুর হোসেন কাশেমী প্রমুখ।