ইসলামী নবজাগরণ সংগঠনের আর্থিক অনুদান প্রদান

45

চট্টগ্রাম শহরে আল মানাহিল নার্চার (করোনা বিশেষায়িত) হাসপাতালে আর্থিক অনুদান প্রদান করেছে রাউজান ইসলামী নবজাগরণ সংগঠন।
নবজাগরণ সংগঠনের সভাপতি হানিফ ও মহাসচিব মাওলানা মইনুদ্দীনের নির্দেশনায় একটি প্রতিনিধিদল গত শুক্রবার এ অনুদান প্রদান করেন। সংগঠনের সহ-সভাপতি মাওলানা আবু দারদা মাসুমের নেতৃত্বে প্রতিনিধিদলটি আল মানাহিল নার্চার হাসপাতালে উপস্থিত হয়ে আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান মাওলানা হেলাল উদ্দিন বিন জমির উদ্দিনের হাতে অনুদান তুলে দেন। অনুদানের পরিমাণ ২৫ হাজার টাকা। আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ দেশে বিভিন্ন ধরণের উন্নয়মূলক ও সমাজসেবী কাজ করে থাকে। করোনা দুরাবস্থায় করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদান, মৃতদের দাফন কাফনসহ নানা কাজ করে যাচ্ছে তারা।
করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিতে আল মানাহিলের পূর্বের হাসপাতালটিকে করোনা বিশেষায়িত হাসপাতালে রূপ দেয়া হয়। এতে সার্বিক সহায়তা প্রদান করে চট্টগ্রাম মেট্রপলিটন পুলিশ।
হাসপাতালের যাবতীয় চিকিৎসা সামগ্রী ক্রয়ে আর্থিক সংকট দেখা দিলে সহায়তা নিয়ে এগিয়ে আসে রাউজান ইসলামী নবজাগরণ সংগঠন। আর্থিক অনুদান প্রদানসহ হাসপাতালের যাবতীয় কার্যক্রমের খোঁজখবর নেন প্রতিনিধি দল। করোনা রোগীদের সেবা প্রদানে কোনো সহায়তার প্রয়োজন হলে পাশে থাকার আশ্বাস দেন তারা। এসময় উপস্থিত ছিলেন, আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সেক্রেটারি জনাব মাওলানা ফরিদ উদ্দিন বিন জমির উদ্দিন, মাওলানা জাহাঙ্গীর, ডা, সেলিমুল হক, ডাইরেক্টর ডা. কিবরিয়া, ডা. মুসলেহ উদ্দীন, কারী মুবিনুল হক, নবজাগরণ সংগঠনের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন প্রমুখ। এর আগেও রাউজানে আইসোলেশন সেন্টার প্রতিষ্ঠায় আর্থিক অনুদান প্রদান করে নবজাগরণ সংগঠন। আজকে এক অসহায় পরিবারকে টিন ক্রয়ের জন্য দেয়া হয় আর্থিক সহায়তা। এছাড়াও অসহায় মানুষদের সহায়তা প্রদান, সামাজিক বিভিন্ন কর্মকান্ড, ধর্মীয় অনুষ্ঠান ব্যবস্থাপনা সংগঠনের প্রতিদিনকার ঘটনা।