ইমন হত্যার বিচার দাবি মহসিন কলেজ শিক্ষার্থীদের

31

গত ২৫ মে দিবাগত রাত ১টার দিকে বাড়ি থেকে জোর করে ধরে নিয়ে নির্মমভাবে হত্যা করা হয় মহসিন কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের স্নাতক ১ম বর্ষের ছাত্র আলমগীর ছালাম ইমনকে। বোয়ালখালীর পূর্ব চরখিজিরপুর গ্রামের মোবারক আলী ফকিরের বাড়িতে এ ঘটনা ঘটেছে।
ইমন হত্যার মূল হোতা ও তার ক্যাডার বাহিনীর সদস্যদের সর্বোচ্চ শাস্তির দাবিতে শনিবার সকাল সাড়ে ১১টায় সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের শিক্ষার্থীরা ক্যাম্পাসের সম্মুখে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন। সঞ্চালনা করেন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দীম মামুন এবং সভাপতিত্ব করেন আনোয়ার হোসেন পলাশ।
মানববন্ধনে একাত্মতা জানিয়ে নিহত ইমনের বড় ভাই তানভীর সালাম ও বড় বোন বক্তব্য দেন। বক্তব্য দেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহামুদুল করিম। উপস্থিত ছিলেন শিক্ষার্থী জাহিদ হাসান সাইমুন, এম ইউ সোহেল, আনোয়ার আজিম শাহিন, আহাদ হাসান জিসান, তাফহিমুল ইসলাম সোহেল, সিমলা দত্ত তন্বি, নাজিম উদ্দিন, দোলন বড়ুয়া, আবদুস সোবহান, অরুপ বড়ুয়া, মো. এরশাদ, আরিফুল ইসলাম, মীর মুহাম্মদ রবি, হাবিবুর রহমান সুজন, তাওহীদুল হক কাইছার, তামজিদুর রহমান, ফারহান উদ্দিন খান, নুরুদ্দিন ফয়সাল, মো. সাইফুল, আনিসুর রহমান, নুর আলম, শহিদুল ইসলাম জুয়েল, এইচ.এম জাহিদ, সোহেল তানবীর, যুবরাজ দাশ, আরিফুল ইসলাম, আবির হোসাইন, খান সামাদ প্রমুখ। বিজ্ঞপ্তি