ইফতারসামগ্রী বিতরণ

14

 

চট্টগ্রাম মহানগর বিএনপি :
চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, রাষ্ট্র পরিচালনায় এই সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। এই সরকার জনগণকে তাদের মৌলিক অধিকার থেকে সম্পূর্ণভাবে বঞ্চিত করেছে। চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর বলেন, দেশের এই বেহাল দশায় মহিলা দলের যে উদ্যোগ গ্রহণ করেছে আমরা মহানগর বিএনপির পক্ষ থেকে সাধুবাদ জানাই। মহিলা দল গরীব অসহায় মহিলাদের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ অত্যন্ত ভাল উদ্যোগ। দেশে এক ক্রান্তিকাল অতিক্রম করছে। রাজনীতিবিদদের পাশাপাশি আমাদের সমাজের বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। চট্টগ্রাম মহানগর মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদিকা জেলি চৌধুরীর সভাপতিত্বে কামরুন নাহার লিজার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য কামরুল ইসলাম, নগর মহিলা দল নেত্রী তাসলিমা আহমেদ, সায়রা বেগম, জোহরা বেগম, পারভিন আক্তার রোজা, এডভোকেট আশরাফী বিনতে মোতালেব, এডভোকেট আয়েশা আক্তার সানজি, ফরিদা ইয়াসমিন, এডভোকেট মিতু আনোয়ার, এডভোকেট লাভলী ইয়াসমিন, শামসুন্নাহার, জাহানারা বেগম, ফারহানা প্রমুখ নেতৃবৃন্দ।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া :
বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে নাসিরাবাদ ওয়ার্ড আ’লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে পবিত্র মাহে রমজানে রোজাদারের মাঝে ইফতার বিতরণ করা হয়। বিশিষ্ট সমাজসেবক ও আ’লীগ নেতা মো.আলী আকবরের ব্যবস্থাপনায় পলিটেকনিকেলস্থ খুলশী কলোনী এলাকায় প্রায় ৮শ’ রোজাদারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযুদ্ধা একে এম জাফরুল্লাহ চৌধুরী। আব্দুল মাবুদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, আ’লীগ নেতা আলহাজ্ব মো.আলী আকবর। উপস্থিত ছিলেন. পলিটেকনিকেল কলেজের সাবেক অধ্যক্ষ নুরুল কবির, মহানগর প্রজন্ম লীগের সভাপতি একেএম মিজানুর রহমান শিশির, মো. শাহাবুদ্দিন,, মোহাম্মদ হারুন, মোহাম্মদ বেলাল, আহমেদ পারভেজ, মোহাম্মদ বেলাল, মোহাম্মদ সিরাজ, মোহাম্মদ জামিল, তরুণ আ’লীগ নেতা নটরাজ গুপ্ত, মো. আরিফ, মো. জহির, মোহাম্মদ মেহেদী, মো. সুমন, মোহাম্মদ কুরবান, মো. রনি, মো. সাকিব, মোহাম্মদ ফারুক, শের আহমদ, মো. আবু, মোহাম্মদ জামাল প্রমুখ।

কাউন্সিলর আবুল হাসনাত বেলাল :
লালখান বাজার এলাকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে নিম্নবিত্ত ও দরিদ্র মানুষের জন্য পথশিশু সহায়তা ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে প্রায় অর্ধশত দরিদ্র পরিবারের মাঝে এক সপ্তাহের সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি ১৪নং লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল। এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা, মতিঝর্ণা শাহী জামে মসজিদের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ইসলামিয়া কলেজ ছাত্র সংসদের সাংস্কৃতিক সম্পাদক আলামিন হোসাইন, পথশিশু সহায়তা ফাউন্ডেশন বাংলাদেশ -এর উপদেষ্টা মো. আমজাদ হোসাইন, এডভোকেট ফেরদৌস আহমেদ সেলিম, সভাপতি নেজাদ ই দ্বীন, সহ-সভাপতি রুবেল হোসাইন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রনি, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম রুহী, সমাজকল্যাণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তানজিম মাহমুদ, প্রোগ্রাম সম্পাদক আব্দুল হালিম সামির প্রমুখ।

কালামিয়া বাজারে ইফতার বিতরণ :
পবিত্র মাহে রমজান মাসে চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপ মন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি’র পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটি সদস্য ও ওমরগনি এমইএস কলেজ ছাত্র সংসদ এর সাবেক জিএস আরশেদুল আলম বাচ্চ’র ব্যবস্থাপনায় ওমরগনিএমইএস কলেজ ছাত্রলীগ এর উদ্যোগে চট্টগ্রাম ৯ আসনে এলাকায় নগরীর বাকলিয়ার কালামিয়া বাজার ও এক্সেস রোডের মোড়ে ১৮ এপ্রিল সোমবার বিকাল পাঁচটায় দুইশতাধিক রোজাদারদের মাঝে ইফতারি প্যাকেট বিতরন করা হয়। এতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ- শিক্ষাও পাঠচক্র সম্পাদক ও ওমরগনিএমইএস কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. ইলিয়াস উদ্দীন, সৈয়দ আনিসুর রহমান, আশিকুন নবী, কামরুল ইসলাম রাসেল, সাইদুর রহমান শাকিল, হাসান আলী, আবু সাঈদ মুন্না, গোলাম রহমান রিজান, জাহেদুল ইসলাম জাহেদ, ইউসুফ আলী বিপ্লব, ফারদীন ইসলামসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শিক্ষা উপমন্ত্রী নওফেল : চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী, চট্টলরতœ ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপির পক্ষে থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রবর্তক মোড়ে গরিব-দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করেন পাঁচলাইশ থানা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ খোরশেদ আলী জনি। এসময় উপস্থিত ছিলেন পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা মো. হোসেন রবিন, মোহাম্মদ গিয়াস, মোহাম্মদ জহির, মোহাম্মদ মহিন, মোহাম্মদ সাব্বির, মোহাম্মদ রাজু, মোহাম্মদ জয়, মোহাম্মদ রাব্বি, রিহান মোসারফ প্রমুখ। বিজ্ঞপ্তি