ইফতারসামগ্রী বিতরণ

17

বিনাজুরী ইউনিয়ন:
রাউজানের সাংসদ ও রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপির পক্ষ থেকে দানবীর আলহাজ হানিফ চৌধুরীর ব্যবস্থাপনায় ও ইউপি প্যানেল চেয়ারম্যান কামরুল ইসলাম বাচ্চুর তত্ত্বাবধানে রাউজান বিনাজুরী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে দুস্থদের ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গত বৃহস্পতিবার হানিফ চৌধুরীর বাড়িস্থ ময়দানে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন আলহাজ হানিফ চৌধুরী। প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান রবীন্দ্র লাল চৌধুরী। ইউপি প্যানেল চেয়ারম্যান এম কামরুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক আবু মো. জাহাঙ্গীর খোকন, সমাজ সেবক শোয়েব চৌধুরী, ইউপি সদস্য সরোয়ার আজাদ, ইউপি সদস্য পল্টন দেব, রাখাল চন্দ্র বড়ুয়া, উত্তম কুমার বিশ্বাস, নেপাল মহাজন, চন্দন বড়–য়া, তরুন বড়–য়া, জুয়েল মহাজন, সাজ্জাদ কাদের চৌধুরী জুয়েল, মো. সৌরভ, সায়েম চৌধুরী, নাজিম উদ্দিন চৌধুরী।

গাউসিয়া কমিটি ফকিরহাট শাখা:
মাহে রমজান উপলক্ষে গাউসিয়া কমিটি রাউজান ফকিরহাট শাখার উদ্যোগে শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সম্প্রতি রাউজান দারুল ইসলাম কামিল মাদ্রাসা হল মিলায়তনে ফকিরহাট শাখার সহ-সভাপতি মোহাম্মদ এরশাদের সভাপত্বিতে ও সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ তৌহিদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাউসিয়া কমিটি উত্তর জেলার প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং শাখার উপদেষ্ঠা আলহাজ আহসান হাবীব চৌধুরী হাসান। বিশেষ অতিথি ছিলেন গাউসিয়া কমিটি সুলতানপুর উত্তর শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ শওকত হোসেন, দাওয়াতে খার সম্পাদক মাওলানা হাফেজ নোমান, সাংগঠনিক সম্পাদক জয়নুল আবেদীন ও মো. ওসমান গনি। উদ্বোধক ছিলেন ফকিরহাট শাখার প্রবাসী সদস্য মোহাম্মদ সাইফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন এমএ রায়হান, মোহাম্মদ সুমন, মোজাম্মেল হক নয়ন, মোহাম্মদ ইমন ওসমান গনি, এসকান্দর হোসেন, রুবেল, মোবারক হোসেন, সামির, আবু সুফিয়ান সাব্বির, মোহাম্মদ ইউসুফ, জাহেদ, বাবু সহ প্রমুখ।

ড. মাহমুদ হাসান ফাউন্ডেশন:
ফটিকছড়ির ২টি পৌরসভা ও ১৮টি ইউনিয়নে ইফতারসামগ্রী বিতরণ করেছে ড. মাহমুদ হাসান ফাউন্ডেশন। মালয়েশিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা পরিষদ সদস্য মরহুম ড. মাহমুদ হাসানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য আখতার উদ্দিন মাহমুদ পারভেজের পক্ষে ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান, ড. মাহমুদ হাসান ফাউন্ডেশনের মুখ্যপাত্র আহমেদ এরশাদ খোকন। নাজিরহাট পৌরসভায় বিতরন শেষে মেয়র এসএম সিরাজুদ্দৌলার উপস্থিতিতে খোকন বলেন, ফাউন্ডেশন থেকে উপজেলার বাগান বাজার, দাঁতমারা, নারায়ণহাট, ভ‚জপুর, হারুয়ালছড়ি, পাইন্দং, কাঞ্চননগর, সুন্দরপুর, সুয়াবিল, লেলাং, নানুপুর, রোসাংগিরী, বখতপুর, ধর্মপুর, জাফতনগর, আব্দুল্লাপুর, খিরাম, সমিতিরহাট ইউনিয়ন নাজিরহাট ও ফটিকছড়ি পৌরসভায় ইফতারসামগ্রী বিতরণ করা হয়।

সূর্যগিরি আশ্রম শাখা:
মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে রোজাদারদের মাঝে কাঁচা ইফতারসামগ্রী বিকরণ করা হয়েছে। গত ৫ এপ্রিল ইফতারসামগ্রী বিতরণকাল উপস্থিত ছিলেন প্রধান অতিথি ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিনুল হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসানুল কবির, কিরণ শর্মা, ডা. বরুণ কুমার আচার্য বলাই, সংগঠনের সভাপতি পন্ডিত তরুণ কুমার আচার্য কৃষ্ণ, রুবেল শীল, জে.এম তাওহিদ, সমীর কান্তি দাশ, মানিক বড়ুয়া প্রমুখ।