ইপিজেডে দুই পোশাক কর্মীর মৃত্যু

6

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরের ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় ‘বিষক্রিয়ায়’ দুই বোনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ফজিলা আক্তার (১৬) ও রাহিমা আক্তার (২৪) নামের এই দুইজনের মৃত্যু হয় বলে জানিয়েছেন ইপিজেড থানার ওসি আব্দুল করিম।
এর আগে তাদের স্বজনরা জানান, বিষক্রিয়ায় মারা যাওয়া দুইজনকে দ্রুত হাসপাতালে আনার সময় একজন এবং আরেকজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত দুইজন আপন বোন বলে জানান স্বজনরা। নগরীর ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় আয়শার মার গলিতে একটি বাসায় পোশাক কারখানার কর্মী এই দুই বোন ভাড়া থাকতেন বলে জানা গেছে।
মৃতদের বড় বোন নাজমা আক্তার জানান, বেলা ১১ টার দিকে রাহিমা আমাকে ফোন করে জানায়- গতকাল রাতে বাসায় ছারপোকার ওষুধ দিয়ে তারা ভাত খেতে গিয়েছিল। কিছুক্ষণ পর থেকে তারা বমি করে। প্রতিবেশীদের সহায়তায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ফজিলাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। হাসপাতালে ভর্তি করানোর কিছুক্ষণ পর রাহিমারও মৃত্যু ঘটে বলে জানান তিনি।নাজমা জানান, তাদের বাড়ি বরিশালে। রাহিমার শ্বশুরবাড়ি বাগেরহাটে। তার স্বামী সৌদি আরবে থাকেন। ছোট বোন ফজিলাকে নিয়ে রাহিমা বন্দরটিলা এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
ইপিজেড থানার ওসি আব্দুল করিম বলেন, প্রাথমিকভাবে ‘বিষক্রিয়ায়’ দুই বোনের মৃত্যু হয়েছে বলে জেনেছি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ পরিষ্কার হবে।