ইডিইউতে আজ অ্যাডমিশন ফেয়ার

26

 

উচ্চশিক্ষা প্রতিষ্ঠান ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) স্প্রিং ২০২২ সেমিস্টারের ভর্তি কার্যক্রম চলছে। ভর্তিচ্ছুদের সুবিধার্থে প্রতিবারের মতো এবারও আয়োজন করা হচ্ছে অ্যাডমিশন ফেয়ারের। আজ শনিবার সকাল ১১টা থেকে দিনব্যাপী এ ফেয়ার অনুষ্ঠিত হবে। করোনার কারণে অনলাইনে-ক্যাম্পাসে একযোগে অ্যাডমিশন ফেয়ার আয়োজন করছে ইডিইউ। ক্যাম্পাসে আগতদের মাস্ক পরিধানসহ পর্যাপ্ত সুরক্ষাবিধি মেনে ক্যাম্পাসে প্রবেশ করতে হবে। আগ্রহীরা চাইলে ইডিইউর ওয়েবসাইটে দেওয়া লিংক ব্যবহার করে অনলাইনেও যোগ দিতে পারবেন।
বিবিএ, এমবিএ, ইংরেজিতে অনার্স ও মাস্টার্স, অর্থনীতি, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি, ইলেক্ট্রনিক ও ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিকাল ও টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি এবং মাস্টার্স অব পাবলিক পলিসি অ্যান্ড লিডারশিপ প্রোগ্রামে ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীরা তাদের প্রয়োজনীয় তথ্যের উত্তর জেনে নিতে পারবেন এই মেলায়। এতে থাকছে স্পট অ্যাডমিশনের সুবিধা। ভর্তির উপর থাকবে বিভিন্ন হারে ছাড় ও বিশেষ স্কলারশিপের সুযোগ।
এছাড়া বিশ্ববিদ্যালয়ের স্কলারশিপ, ক্যাম্পাস জব, অ্যাক্সেস একাডেমি, সেন্টার ফর প্রফেশনাল ডেভলপমেন্ট এন্ড চেইঞ্জ, অ্যাডভান্সড সার্টিফিকেট ইন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট কোর্স, নেটওয়ার্ক এন্ড প্লেসমেন্ট সেল, ক্লাব কার্যক্রম, আন্তর্জাতিক ক্রেডিট ট্রান্সফার, হায়ার এডুকেশন, বিদেশি বিশ্ববিদ্যালয়ের সাথে যৌথশিক্ষা কার্যক্রমের নানান তথ্য জানা যাবে এই সেশনে। ফ্যাকাল্টি মেম্বারদের সঙ্গে সরাসরি কথা বলে বিষয় বাছাইয়ের সুবিধা থাকছে। এই ওপেন ডে’তে যোগ দিতে ব্রাউজারে টাইপ করতে হবে ধফসরংংরড়হভধরৎ.বধংঃফবষঃধ.বফঁ.নফ অথবা ইডিইউর অফিসিয়াল ফেসবুক পেইজে দেয়া লিংকে ক্লিক করতে হবে। বিস্তারিত তথ্যের জন্য ফোন করুন ০১৩১১-১০৪৫৩১, ০১৩১১-১০৪৫৩২, ০১৩১১-১০৪৫৩৪, ০১৩১১-১০৪৫৩৭ নম্বরে। বিজ্ঞপ্তি