আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালি ও আলোচনা সভা

16

দক্ষিণ ও উত্তর জেলা তাঁতী লীগ
চট্টগ্রাম দক্ষিণ ও উত্তর জেলা তাঁতী লীগের যৌথ উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা গতকাল ২৩ জুন নগরীর স্টেশন রোডস্থ একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা তাঁতী লীগের আহবায়ক দিদারুল আলম দিদার। দক্ষিণ জেলা তাঁতী লীগের যুগ্ম আহব্বায়ক প্রকৌশলী দীপংকর দাশের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য দেন উত্তর জেলা তাঁতী লীগের আহবায়ক ফয়েজ আহমদ বাদল ও সদস্য সচিব রুপক কান্তি দেব অপু। বক্তব্য দেন দক্ষিণ জেলা তাঁতী লীগের যুগ্ম আহব্বায়ক মো. জসিম উদ্দিন, কমিশনার মোজাম্মেল হক, তাঁতী লীগ পটিয়া উপজেলার সভাপতি মো. মনজুরুল আলম মনজু, লোহাগাড়া উপজেলার আহবায়ক নাছির উদ্দিন, বোয়ালখালী উপজেলার সাধারন সম্পাদক মো. সালাউদ্দিন, কর্ণফুলী উপজেলার আহবায়ক ইঞ্জিনিয়ার এম.এ মালেক ও সদস্য সচিব মোহান্মদ আলম, দক্ষিণ জেলা তাঁতী লীগের সদস্য মো. সাদ্দাম হোসেন, সুলাল শীল, আবুল বশর, দিলীপ সুশীল, অরিজিৎ বিশ্বাস মুন্না, সৌরভ মিয়া, মো. শাহফাজ, আবুল ফয়েজ শাকিব, মো. রিফাত, মো. সবুজ, মো. লিয়াকত উল্লাহ, আলমগীর রহমান, শান্তু চক্রবর্তী, টিকলু সেনগুপ্ত, মোজাম্মেল হক চৌধুরী প্রমুখ। শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

মোজাফফর নগরে সভা
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বায়েজিদ থানা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ৪২নং নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মাকসুদ চৌধুরীর উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়। মোজাফফর নগরে একটি হলরুমে সভায় সভাপতিত্ব করেন মাকসুদ চৌধুরী। বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আলি হায়দার, যুবলীগ নেতা সাদাতুল ইসলাম চৌধুরী, যুবলীগ নেতা মিজানুর রহমান, আ.লীগ নেতা আবু মুছা, যুবলীগ নেতা সাজু, আমিন ইসতিয়াক বিপ্লব, আবু ফয়সাল রেজভী, মিলন, আ.লীগ নেতা মোহাম্মদ হোসেন, ফোরকান, সেলিম পাটোয়ারী, আমান খোরশেদ।
মাকসুদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধু-আওয়ামী লীগ-বাংলাদেশ’ ইতিহাসে এই তিনটি নাম অমলিন, অবিনশ্বর ও একই সূত্রে গাঁথা। সব আন্দোলন-সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দেওয়া উপমহাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের অর্জন অনেক। দলটির সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। বিজ্ঞপ্তি